বাংলা টাইগার্সের সাথে যুক্ত হলেন আন্দ্রে ফ্লেচারও

কলিন ইনগ্রাম আন্দ্রে ফ্লেচার
Vinkmag ad

আবুধাবির টি-১০ লিগে বাংলাদেশি ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্সের আইকন হচ্ছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা জানা গিয়েছে আগেই। বাংলা টাইগার্সের অফিসিয়াল এক ভিডিও বার্তায় বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন পেরেরা, খেলবেন প্রোটিয়া কলিন ইনগ্রামও। এবার বাংলা টাইগার্সের সাথে নিজেদের যুক্ত হওয়ার ব্যাপারটি জানিয়েছেন ক্যারিবিয়ান ওপেনার আন্দ্রে ফ্লেচারও।

নভেম্বরের ১৫-২৪ তারিখ আবুধাবিতে চলবে টি-১০ এর তৃতীয় আসর। প্রথমবারের মত বিদেশি কোন ফ্র্যাঞ্চাইজি লিগে থাকছে বাংলাদেশি মালিকানার দল। মূলত বাংলাদেশের ক্রিকেটাদের সম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যেই বাংলা টাইগার্সের আবির্ভাব জানিয়েছেন দলটির মালিক পক্ষ। যদিও টি-১০ চলাকালীন বাংলাদেশের ভারত সফর থাকায় পাওয়া যাচ্ছেনা জাতীয় দলের ক্রিকেটারদের।

 

View this post on Instagram

 

Ingram joined Bangla Tigers. #T10 @t10league

A post shared by cricket97 (@cricket97bd) on

ইতোমধ্যে দল গুছানোর কাজও প্রায় শেষের দিকে। আগামী ১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট। কিন্তু অভ্যন্তরীন চুক্তিতে দেশি-বিদেশি অনেক ক্রিকেটারকেই দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। দেশি শ্রেণিতে ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, মেহেদি হাসান, ইয়াসির আলি রাব্বি ও আরিফুল হকের খেলা অনেকটা নিশিচত।

বিদেশিদের মধ্যে শ্রিলঙ্কান থিসারা পেরেরা, দক্ষিণ আফ্রিকান কলিন ইনগ্রাম ও রবি ফ্রাইলিঙ্ক ছিল নিশ্চিতই । এবার আনুষ্ঠানিক ভিডিও বার্তায় বাংলা টাইগার্সের হয়ে খেলার ব্যাপারটি নিশ্চিত করেছেন আন্দ্রে ফ্লেচারও। ক্যারিবিয়ান উইকেটরক্ষক এই ব্যাটসম্যান বলেন, ‘আমি বেশ উত্তেজিত আবিধাবিতে অনুষ্ঠিতব্য টি-১০ লিগে বাংলা টাইগার্সের হয়ে খেলতে যাচ্ছি বলে। আসুন দলটিকে সমর্থন দিন, একদমই নতুন ফ্র্যাঞ্চাইজি তারা। আমি বেশ রোমাঞ্চিত।’

 

View this post on Instagram

 

@asdfletcher joined Bangla Tigers. #T10 @t10league

A post shared by cricket97 (@cricket97bd) on

এফএমসি গ্রুপের মালিক ইয়াসিন চৌধুরী ও সাবেক বিসিবি পরিচালক এবং বিপিএলের প্রতিষ্ঠাতা সদস্য সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর আছেন দলটির মালিকানায়। দেশিয় ক্রিকেটারদের সাথে কোচিং স্টাফেও তারা প্রাধান্য দিয়েছে দেশিদের। প্রধান কোচ করা হয়েছে চট্টগ্রামের ছেলে আফতাব আহমেদ, সহযোগী কোচ নাজিম উদ্দিন ও দলের ম্যানেজার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে নাফিস ইকবালকে।

 

View this post on Instagram

 

Love this background music of Bangla Tigers? #T10 #BanglaTigers

A post shared by cricket97 (@cricket97bd) on

নাজমুল হাসান তারেক

Read Previous

সিরিজ নির্ধারণী ম্যাচে ‘এ’ দলের ৩২২

Read Next

সাকিব জাতীয় লিগে খেলবেন কিনা জানালেন আকরাম

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
11
Share