রাজ্জাক-রুবেল-সৌম্যে ২২৭ এই অলআউট রংপুর

খুলনা
Vinkmag ad

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বৃষ্টির কারণে প্রথম দিনে খেলা মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিনে ১১ঃ১৫ তে খেলা শুরু হয়। ৭২ ওভারে ৫ উইকেটে ১৬৯ রান করে ২য় দিনের খেলা শেষ করে রংপুর বিভাগীয় দল। তানবীর হায়দার ৪০ ও সোহরাওয়ার্দি শুভ ৩১ রান করে অপরাজিত ছিলেন।

আজ তৃতীয় দিনে এসে ফিফটি তুলে নেন দুজনই। দলের রান যখন ২১২ তখন ৬ষ্ঠ ব্যাটসম্যান হিসাবে আউট হন সোহরাওয়ার্দি শুভ। ১৪১ বলে ৫ চারে ঠিক ৫০ রান করা সোহরাওয়ার্দিকে ফিরিয়ে ইনিংসে নিজের প্রথম উইকেটের দেখা পান রুবেল হোসেন।

নিজের করা পরবর্তী ওভারে আলাউদ্দিন বাবুকেও আউট করেন রুবেল। একপ্রান্ত আগলে রাখা তানবীর হায়দার ফেরেন আব্দুর রাজ্জাকের করা পরের ওভারেই। ১৬২ বলে ৫ চার ও ১ ছয়ে ৬৪ রান করেন তানবীর। ৪ রানের ব্যবধানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে রংপুর।

এরপর আর বেশিদূর যেতে পারেনি তাঁরা। রবিউল হককে কোন রান না করতে দিয়ে এলবিডব্লিউ করে নিজের চতুর্থ উইকেট লাভ করেন আব্দুর রাজ্জাক। ৭ রান করা সাজেদুল ইসলামকে বোল্ড করে রংপুরের ইনিংসের ইতি টেনে দেন সৌম্য সরকার।

এর আগে দ্বিতীয় দিনে ২ টি উইকেট পেয়েছিলেন আল আমিন হোসেন।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

রংপুর ২২৭/১০ (১০০.১), মাইশুকুর ০, হামিদুল ১৬, মাহমুদুল ২৭, নাইম ৪৮, নাসির ৪, তানবীর ৬৪, সোহরাওয়ার্দি ৫০, আলাউদ্দিন ২, সাজেদুল ৭, রবিউল ০, শুভাশিষ ৪*; আল আমিন ২৩-১০-৪৯-২, রুবেল ১৮-৫-৪৭-২, রাজ্জাক ৩২-৬-৮১-৪, সৌম্য ১১.১-৭-৭-১, মইনুল ৪-১-১৩-১।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

রাব্বি-নুরুজ্জামানের বোলিং তোপে ১০০ রানও করতে পারেনি সিলেট

Read Next

আফ্রিদিতে মিরপুরে প্রথম সেশন চট্টগ্রামের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
4
Share