রাব্বি-নুরুজ্জামানের বোলিং তোপে ১০০ রানও করতে পারেনি সিলেট

কামরুল ইসলাম রাব্বি বরিশাল
Vinkmag ad

জাতীয় লিগের প্রথম রাউন্ডের শুরুর দিন বৃষ্টির বাধা ছিল প্রায় সব ভেন্যুতেই। তবে রাজশাহীতে যেন একটু বেশিই, বল মাঠে গড়িয়েছে দ্বিতীয় দিনের শেষ সেশনে। ৩১ ওভারেই তিন উইকেট তুলে নিয়ে সিলেট ব্যাটসম্যানদের ভালোই পরীক্ষা নিয়েছিল বরিশাল। আর আজ (১২ অক্টোবর) সিলেটের বাকি ৭ উইকেট নিতে বরিশাল বল করেছে মাত্র ১২.১ ওভার। কামরুল ইসলাম রাব্বির তোপে ৮৬ রানেই গুটিয়ে যায় সিলেট।

আগের দিন ৩ উইকেটে ৬৮ রানে দিন শেষ করে সিলেট,৩২ রানে জাকির হোসেন ও ৮ রানে অপরাজিত ছিলেন অলক কাপালি। দুটি উইকেট নিয়েছিলেন পেসার কামরুল ইসলাম রাব্বি ও একটি ছিল তৌহিদুল ইসলামের দখলে।

আজ দিনের প্রথম বলেই কামরুল ইসলামের তৃতীয় শিকার হয়ে ফিরে যান জাকির হোসেন। পরে কামরুল ইসলামের সাথে উইকেট শিকারে যোগ দেন নুরুজ্জামানও। মাত্র তিন ওভারের স্পেলে কোন রান না দিয়েই তুলে নেন তিন উইকেট।

আগেরদিনের ৬৮ রানের সাথে মাত্র ১৮ রান যোগ করতেই সবকটি উইকেট হারায় সিলেট। আজ ব্যাট করতে নামা ৫ জনের ৪ জনই ফিরেছেন শূন্য হাতে। ৮ রানে অপরাজিত থাকা কাপালি যোগ করতে পারেন মাত্র ১০ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৩২ রান জাকির হোসেনের।

দিনের খেলা শুরুর এক ঘন্টার কম সময়েই সিলেট হারায় ৭ উইকেট। ১৬.১ ওভারে ২৪ রান খরচায় ৬ উইকেট নিয়ে সিলেটকে ধসিয়ে দেওয়ার কাজে বড় ভূমিকা কামরুল ইসলাম রাব্বির। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তার দ্বিতীয় ৫ উইকেট শিকার এবং সেরা বোলিং ফিগার।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

সিলেট ৮৬/১০ (৪৩.১), ইমতিয়াজ ৬, তৌফিক ১৬, রাহাতুল ৪, জাকির ৩২, কাপালি ১৮, জাকের ০, শাহনুর ০, এনামুল ৮, রেজাউর ০, ইমরান ০, রুহেল ০*; রাব্বি ১৬.১-৫-২৪-৬, তৌহিদুল ১১-২-৩৩-১, নুরুজ্জামান ৩-৩-০-৩।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কার বোলিং কোচ হচ্ছেন লি, ফিল্ডিং কোচ রোডস!

Read Next

রাজ্জাক-রুবেল-সৌম্যে ২২৭ এই অলআউট রংপুর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share