ঘরের ছেলেরাই সম্মান দেয়না শোয়েব আখতারকে

শোয়েব আখতার
Vinkmag ad

পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতার আফসোস করে বলেছেন ভারতীয় পেসাররা তার কাছে পরামর্শ চাইলেও পাকিস্তানি পেসাররা চায়না। পাকিস্তানি পেসারদের তালিম দিতে সবসময় প্রস্তুত জানিয়ে ভবিষ্যতবাণী করেছেন তিন নবাগত পেসারকে নিয়েও। তারা ভবিষ্যতে বিশ্ব শাসন করবে বলেই মত রাওলপিন্ডি এক্সপ্রেসের।

দীর্ঘ সময় পর পাকিস্তানে ফিরেছে ক্রিকেট, তিন ম্যাচ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে শ্রীলঙ্কা দলের বর্তমান অবস্থান পাকিস্তানে। ওয়ানডে সিরিজ দাপটের সাথে জিতলেও টি-টোয়েন্টি সিরিজ ইতোমধ্যে হেরে বসেছে পাকিস্তান। টি-টোয়েন্টির এক নম্বর দল হয়েও ৮ নম্বর দল শ্রীলঙ্কার কাছে প্রথম দুই ম্যাচ হেরে শঙ্কায় পড়েছে হোয়াইট ওয়াশের।

1 16a08530962.2287764 3793895243 16a08530962 large
ছবিঃ সংগ্রহীত

টি-টোয়েন্টিতে লঙ্কানদের কাছে এমন বাজে হার কোনভাবেই মেনে নিতে পারছেনা পাকিস্তানের ভক্ত সমর্থকরা। আর এরই মাঝে পাকিস্তানি পেসারদের অনাগ্রহের কথা জানিয়ে নিজেত ইউটিউব চ্যানেলে মন্তব্য করেন শোয়েব আখতার।

পাকিস্তানি পেসারদের নিয়ে নিজের দুঃখের কথা বলতে গিয়ে শোয়েব বলেন,’আমি খুব কষ্ট পাই কারণ ভারতীয় পেসাররা আমাদের ডাকে। তারা আমাদের কাছ থেকে নির্দেশনা ও পরামর্শ নিতে চায়। কিন্তু পাকিস্তানি পেসাররা এটা করেনা, তারা বলের গতি, রান আপ ইত্যাদির উন্নতিতে আমাদের কিছু জিজ্ঞেস করেনা।’

পাকিস্তান দলের তরুণ তিন পেসার নাসিম শাহ, মুসা খান ও হারিস রউফের প্রশংসা কর‍তে গিয়ে ৪৪ বছর বয়সী এই সাবেক তারকা বলেন, ‘নতুনরা বিশেষ করে নাসিম শাহ, মুসা খান ও হারিস রউফ বিশ্বের দ্রুততম বোলার হওয়ার সামর্থ্য রাখে। আমি আশা করবো তারা আমার কাছে পরামর্শের জন্য আসবে। আমিও তাদের নিয়ে কাজ করতে চাই যেন তারা নিজেদের নাম আন্তর্জাতিক ক্রিকেটে আলাদা করে লিখিয়ে নিতে পারে।’

৯৭ ডেস্ক

Read Previous

অদ্ভুতভাবে চোটে পড়া খালেদ জানালেন ফিরবেন কবে

Read Next

প্রস্তুত হচ্ছে জুনিয়র টাইগারদের বিকল্পও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share