তিন বছর পর টি-টোয়েন্টি স্কোয়াডে স্টিভ স্মিথ

স্টিভ স্মিথ
Vinkmag ad

চলতি মাসের শেষদিক থেকে আগামী মাসের প্রথম সপ্তাহ সময়কালে তিনটি করে টি-টোয়েন্টি খেলতে অস্ট্রেলিয়া সফর করবে শ্রীলঙ্কা ও পাকিস্তান। শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য গতকাল দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তিন বছর পর দলে জায়াগা পেয়েছেন স্টিভ স্মিথ, বাদ পড়েছেন মার্কাস স্টয়নিস।

স্টিভ স্মিথ

আগামী বছর ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যে দল গুছানো শুরু করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ১৪ সদস্যের দলে ডাক পেয়েছেন ম্যাকডারমট, ফিরেছেন ডেভিড ওয়ার্নারও। স্মিথ-ওয়ার্নারের ফেরাতে আনন্দিত বলে জানিয়েছেন দলের নির্বাচক ট্রেভর হনস।

অস্ট্রেলিয়ার সবশেষ টি-টোয়েন্টি স্কোয়াড থেকে জায়গা ধরে রেখেছে মাত্র ৭ জন ক্রিকেটার। আগামী বছরের বিশ্বকাপ মাথায় রেখেই দল ঘোষণা করা হয়েছে উল্লেখ করে ট্রেভর হনস বলেন, ‘বিশ্বকাপের এখনও পুরোপুরি এক বছরের মত বাকী। আর সেটা মাথায় রেখেই আমরা পরিকল্পনা করছি, দলও সেভাবেই সাজানো হয়েছে।’

আগের স্কোয়াড থেকে বাদ পড়েছেন নাথান লায়ন, পিটার হ্যান্ডসকম্বও। ১৪ সদস্যের স্কোয়াডে স্পিম অ্যাটাক সামলাবেন অ্যাডাম জাম্পা ও অ্যাস্টন অ্যাগার।

পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়ার ১৪ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিনি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা ও অ্যাস্টন অ্যাগার।

৯৭ ডেস্ক

Read Previous

আকমলের লজ্জার রেকর্ডের দিনে সিরিজ খোয়ালো পাকিস্তান

Read Next

জাদেজার কাছে জায়গা হারালেন সাকিব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share