ইংল্যান্ডের নতুন কোচ ক্রিস সিলভারউড

silverwood
Vinkmag ad

ইংল্যান্ডের নতুন হেড কোচ হিসেবে দায়িত্ব পেলেন সাবেক ইংলিশ ক্রিকেটার ক্রিস সিলভারউড। বিশ্বকাপজয়ী কোচ ট্রেভর বেলিসের জায়গায় সাবেক এই পেসারকে দায়িত্ব দিয়েছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। সোমবার সিলভারউডের নিয়োগের কথা নিশ্চিত করে ইসিবি।

07silverwood

আজ সোমবার এক বিজ্ঞপ্তিতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) বিষয়টি নিশ্চিত করেছে। তিন ফরম্যাটে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের কোচের দায়িত্ব পালন করবেন ক্রিস সিলভারউড।

আগামী মাসে কিউইদের বিপক্ষে দুই টেস্ট ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড যাবে ইংল্যান্ড দল। নিউজিল্যান্ড সফর দিয়ে নতুন দায়িত্ব নেবেন ক্রিস সিলভারউড।

এর আগে ২০১৮ সালে বোলিং কোচ হিসেবে ইংল্যান্ডের সঙ্গে কাজ করেন ক্রিস সিলভারউড।

000 1g47hz

ইংল্যান্ডকে বিশ্বকাপ জিতিয়েই জাতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন ট্রেভর বেলিস। ঘরের মাঠে অ্যাশেজ সিরিজ দিয়ে তার ইংল্যান্ড অধ্যায় শেষ হয়েছে।

ক্রিকেটার ক্রিস সিলভারউড ইংল্যান্ড জাতীয় দলে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি। ১৯৯৬ থেকে ২০০২ সাল পর্যন্ত তিনি মাত্র ৬টি টেস্ট এবং ৭টি ওয়ানডে খেলেছেন।

তবে ক্যারিয়ারে ঘরোয়া ক্রিকেটে সিলভারউড ছিলেন খুবই পরিচিত মুখ। কাউন্টিতে ইয়র্কশায়ার ও মিডলসেক্সের হয়ে খেলেছেন প্রায় ১৬ বছর। সেখানে প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১৮৪টি। উইকেট নিয়েছেন ৫৭৭টি। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে ২০২ ম্যাচ খেলে ডান হাতি এই মিডিয়াম পেসার ২৫৯ উইকেট নেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘লোকমান হোসেন ইস্যু’ তে যা ভাবছে বিসিবি

Read Next

যেমন হলো জাতীয় লিগের ‘৮’ দল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
7
Share