‘লোকমান হোসেন ইস্যু’ তে যা ভাবছে বিসিবি

জালাল ইউনুস
Vinkmag ad

ক্যাসিনো ইস্যুতে বর্তমানে বেশ অস্বস্তিতে আছে ক্রীড়াঙ্গন। মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক ও বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াও একই কান্ডে জড়িয়ে বিষয়টাকে করেছেন আরও বিব্রতকর। তার ব্যাপারে এখনও নিশ্চুপ বিসিবি তবে দোষী সাব্যস্ত হলে বিসিবিও শাস্তির আওতায় আনবে জানালেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান।

জালাল ইউনুস
ছবিঃ বিসিবি

আজ (৭ অক্টোবর) মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে বিপিএল প্রসঙ্গে কথা শেষে আসে লোকমান হোসেন ভূঁইয়া প্রসঙ্গও। এখনই কোন সিদ্ধান্ত নয় আগেই জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও জানিয়েছেন একই কথা।

ইতোমধ্যে ক্যাসিনো ইস্যুতে জড়িত ব্যক্তিদের নিজ নিজ দল ও সংগঠন থেকে করা হয়েছে বহিষ্কার। কিন্তু বিসিবি এই ইস্যুতে পালন করছে নিরব ভূমিকা। ক্যাসিনো কান্ডে জড়িয়ে লোকমান হোসেন ভূঁইয়া গ্রেফতার হওয়ার দু সপ্তাহ পার হতে চললেও বোর্ড তাকিয়ে আদালতের দেওয়া শাস্তির দিকে।

এ প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান বলেন, ‘আর এই বিষয়ে (লোকমান ভুঁইয়া ইস্যু) মাননীয় সভাপতি কিছুদিন আগেই আপনাদের ক্লিয়ার করে দিয়েছেন। যদি উনি দোষী সাব্যস্ত হন তাহলে বোর্ড থেকেও ঐ ব্যবস্থা নেওয়া হবে।’

বিসিবি পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বোর্ড সভায় উল্লেখ করে জালাল ইউনুস বলেন, ‘আমরা অপেক্ষা করছি আর সিদ্ধান্ত নিতে হলে এটা বোর্ডে আলোচনা করতে হবে। পরবর্তী বোর্ড সভাতে আমরা এটা নিয়ে আলাপ করতে পারি।’

নাজমুল হাসান তারেক

Read Previous

শ্রীলঙ্কায় মুমিনুলদের দ্বিতীয় ম্যাচ ও সিরিজ ড্র

Read Next

ইংল্যান্ডের নতুন কোচ ক্রিস সিলভারউড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
5
Share