জাতীয় লিগ ফেসবুকে সরাসরি দেখানোর কথা ভাবছে বিসিবি

এনসিএল ওয়ালটন
Vinkmag ad

বাংলাদেশে ক্রিকেটের বাজারটা বেশ বড়। তবে ভক্ত সমর্থকদের আক্ষেপের বেশ কিছু জায়গা রয়েছে। দেশে কোন স্পোর্টস চ্যানেল না থাকা তাঁর মধ্যে অন্যতম। ঘরোয়া লিগের খেলা মাঠে যেয়ে ছাড়া দেখবার কোন সুযোগ থাকেনা। তবে এবার জাতীয় লিগকে বাড়তি এক মাত্রা দেবার কথা ভাবছে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড)।

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২১ তম আসর ফেসবুক লাইভের মাধ্যমে সরাসরি দর্শকদের দেখানোর কথা ভাবছে বিসিবি। আলোচনা চলছে এনসিএল ফেসবুকে দেখানোর সম্ভাবনা নিয়ে। প্রতিটি রাউন্ডের অন্তত একটি ম্যাচ ফেসবুকের মাধ্যমে দেখানো যায় কিনা তা নিয়ে আলোচনার টেবিলে চলছে বিচার-বিশ্লেষণ। এক্ষেত্রে ভাবনাটা আলোর মুখ দেখলে ভালো মানের ফুটেজ দর্শকদের উপহার দিতে ফোর কে ক্যামেরা ব্যবহার করা হতে পারে।

এবারের জাতীয় লিগটা এমনিতেই হতে যাচ্ছে আকর্ষণীয়। জাতীয় দলের ক্রিকেটারদের অংশগ্রহণ নিশ্চিত করছে বিসিবি। বিপ টেস্টে নতুন মানদণ্ড বেঁধে দিয়ে ফিট ক্রিকেটারদের নিয়ে জাতীয় লিগ শুরু করতে চায় বিসিবি। মিরপুর, বিকেএসপি, ফতুল্লা ও রাজশাহী- এই চার ভেন্যুতে আগামী ১০ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে প্রতিযোগিতামূলক জাতীয় লিগ।

এছাড়া উইকেট স্পোর্টিং করার ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছে বিসিবি। বাড়ছে ক্রিকেটারদের ম্যাচ ফি। ক্রিকেটারদের জার্সির পেছনে থাকছে নাম ও নম্বর।

৯৭ ডেস্ক

Read Previous

নির্ধারিত সময়েই হচ্ছে বিপিএল, যেমন থাকছে ফরম্যাট

Read Next

বিপিএলের বিশেষ আসরে বিসিবি সভাপতিই সর্বেসর্বা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
8
Share