সামাজিক দায়বদ্ধতা থেকে ওয়ালটনের দেশের ক্রিকেটে যুক্ত হওয়া

এনসিএল ওয়ালটন
Vinkmag ad

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের স্পন্সর মানেই ওয়ালটন। দেশের ঘরোয়া ক্রিকেটের সাথে দেশের শীর্ষস্থানীয় এই ইলেকট্রনিকস পন্যের প্রতিষ্ঠানটি নিজেদের সম্পর্ক করলো আরও দীর্ঘ। জাতীয় লিগের আগামী তিন মৌসুমের জন্য চুক্তিবদ্ধ হল ওয়ালটন।

এনসিএল ওয়ালটন
ছবিঃ বিসিবি

আজ (৭ অক্টোবর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে চুক্তির বিষয়টি নিশ্চিত করে বিসিবি। এদিন জাতীয় লিগের আসন্ন আসরের লোগো উন্মোচনও হয়, যেখানে উপস্থিত ছিল ওয়ালটনের  এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম ও এডিশনাল ডিরেক্টর মিল্টন আহমেদ।

বিসিবির পক্ষ থেকে উপস্থিত ছিল প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। ওয়ালটনের সাথে নিজেদের পথ চলায় আবারও সঙ্গী হতে পেরে আনন্দিত বলে জানান নিজাম উদ্দিন চৌধুরী। এছাড়া স্পনসর হয়ে বিসিবির সাথে থাকায় ওয়ালটনকে ধন্যবাদ প্রদানও করেন বিসিবি প্রধান নির্বাহী।

২০১১ সাল থেকে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে যুক্ত হয় ওয়ালটন। বাংলাদেশ ক্রিকেটের সাথে থাকতে পেরে ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিমও আনন্দিত বলে জানান। তবে দেশের ক্রিকেটের সাথে কেবল নিজেদের ব্র্যান্ডিং নয়, সামাজিক দায়বদ্ধতা থেকেই যুক্ত হয় ওয়ালটন জানিয়েছেন উদয় হাকিম।

এনসিএল ওয়ালটন
ছবিঃ বিসিবি

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত ৮ বছরের ন্যায় আবারও তিন বছরের জন্য জাতীয় লিগের টাইটেল স্পনসর হতে পেরে আমরা আনন্দিত। আসলে দেখা যায় আন্তর্জাতিক সিরিজে প্রচুর স্পন্সর পাওয়া যায়। মূলত নিজেদের ব্র্যান্ডিং আর মাইলেজের জন্যই কোম্পানিগুলো আসে। কিন্তু আমরা সেদিক থেকে ভিন্ন, দেশের ঘরোয়া ক্রিকেটে যুক্ত হওয়ার মূল কারণ ব্র্যান্ডিংয়ের চাইতেও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে।’

নাজমুল হাসান তারেক

Read Previous

কোয়ালিফায়ারে ব্যাটে-বলে বিবর্ণ সাকিব

Read Next

নির্ধারিত সময়েই হচ্ছে বিপিএল, যেমন থাকছে ফরম্যাট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
6
Share