আশরাফুলের ইচ্ছে পূরণ করায় ধন্যবাদ পেল বরিশাল

আশরাফুল নাসির সানি শরীফ রাজ্জাক
Vinkmag ad

এবারের জাতীয় লিগে আশরাফুল প্রথমবারের মত খেলতে যাচ্ছেন ঢাকার বাইরে কোন দলে। মূলত মুল দল ঢাকা মেট্রোর হয়ে প্রথম দুই রাউন্ড মাহমুদউল্লাহ রিয়াদ খেলবেন বলেই আশরাফুলের দল বদল। বরিশালকে ধন্যবাদ দেওয়ার পাশাপাশি জানিয়েছেন ঢাকার বাইরের দলে খেলার আগ্রহ তার আগে থেকেই ছিল।

আজ (৬ অক্টোবর) দ্বিতীয় দফায় বিপ টেস্ট দেন প্রথমবার ব্যর্থ হওয়া ক্রিকেটাররা। আগেরবার বিসিবির বেঁধে দেওয়া বিপ টেস্টের ১১ বেঞ্চমার্ক উতরাতে পারেননি আশরাফুল। আজ ১১ ছুঁতে না পারলেও উন্নতি করেছেন আগেরবারের চেয়ে। গতবারের ৯.৭ এর জায়গায় আজ দিয়েছেন ১০।

বয়স, পারফরম্যান্স ও অভিজ্ঞতা বিবেচনায় ১০ দিয়েই সুযোগ পাচ্ছেন জাতীয় লিগে খেলার। প্রথম রাউন্ড থেকেই খেলবেন বরিশাল বিভাগের হয়ে। ২০০০-২০০১ মৌসুমে ঢাকা মেট্রোর হয়েই প্রথম শ্রেণির অভিষেক। পরে দলে বদলালেও ছিলেন ঢাকাতেই, ঢাকা বিভাগের হয়ে খেলেছেন ২০১১ সাল পর্যন্ত। এরপর আবার ঢাকা মেট্রোয় অর্থাৎ এবারই প্রথম ঢাকার বাইরে আশরাফুল।

নিজের জাতীয় লিগে দলবদল প্রসঙ্গে বলতে গিয়ে আশরাফুল বলেন, ‘জাতীয় লিগ দিয়েই সবসময় ক্রিকেট মৌসুম শুরু হয়। এটার পর ঢাকা প্রিমিয়ার লিগ, বিপিএল, বিসিএল। আমাদের যে চারটি বড় টুর্নামেন্ট হয় এর মধ্যে এনসিএলটি সবার আগে শুরু হয়। অবশ্যই এখানে শুরুটা অনেক গুরুত্বপূর্ণ। যেহেতু আমি এবছর ভিন্ন একটি দলে খেলছি, এই প্রথম ঢাকার বাইরে খেলছি। বরিশালের হয়ে খেলবো, অবশ্যই চেষ্টা করবো নিজের সেরাটা দেয়ার।’

অনেকদিন ধরেই ঢাকার বাইরে কোন দলের হয়ে জাতীয় লিগ খেলা ইচ্ছে ছিল উল্লেখ করে সাবেক অধিনায়ক যোগ করেন, ‘সত্যি কথা বলতে অনেকদিন ধরেই আমার ইচ্ছা ছিল বাইরের একটি দলে খেলার। কারণ ভিন্ন একটা দলের সঙ্গে থেকে কয়েকটা মৌসুম খেলার আমার খুব ইচ্ছা। ধন্যবাদ আমাকে বরিশালে দেয়ার জন্য এবং বরিশাল আমাকে নেয়ার জন্য। চেষ্টা করবো ভালো ক্রিকেট খেলার।’

নাজমুল হাসান তারেক

Read Previous

মুরালিধরনের বিশ্বরেকর্ডে ভাগ বসালেন অশ্বিন

Read Next

শামি-জাদেজার বোলিংয়ে ভারতের বড় জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share