মিরাজের পর এবাদতের জোড়া আঘাত

এবাদত হোসেন

মাহিন্দা রাজাপাকশে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় চারদিনের ম্যাচে মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ‘এ’ দল ও বাংলাদেশ ‘এ’ দল। টসে জিতে আগে ব্যাট করছে স্বাগতিকরা।

মিরাজ-তাইজুল

পাথুম নিসাঙ্কার সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন সঙ্গীত কোরে। আগের ম্যাচে সেঞ্চুরি করা সঙ্গীত কোরে এদিন বেশিদূর যেতে পারেননি। ৩২ বলে ২ চারে ১৭ রান করে আউট হন তিনি। নাজমুল হোসেন শান্তর ক্যাচ বানিয়ে উইকেটটি শিকার করেন মেহেদী হাসান মিরাজ।

এরপর ১ম দিনের লাঞ্চ বিরতি পর্যন্ত নির্বিঘ্নে খেলেন পাথুম নিসাঙ্কা ও কামিন্দু মেন্ডিস। ৩০ ওভারে ১ উইকেট হারিয়ে ৯২ রান নিয়ে লাঞ্চ বিরতিতে যান নিসাঙ্কা ও কামিন্দু। দ্বিতীয় সেশনে এসে কামিন্দু মেন্ডিসকে নুরুল হাসান সোহানের ক্যাচ বানিয়ে ফেরান মেহেদী হাসান মিরাজ। ৬২ রান করে থামেন কামিন্দু। সেঞ্চুরির খুব কাছে যেয়ে আউট হন পাথুম নিসাঙ্কা। ১৬৬ বলে ১১ চারে ৮৫ রান করা নিসাঙ্কাকে এলবিডব্লিউ করেন মিরাজ।

মেহেদী হাসান মিরাজের পর পাদপ্রদীপের আলোর নিচে আসেন পেসার এবাদত হোসেন। ৪ ওভারের ব্যবধানে দুই উইকেট হারিয়ে বসে স্বাগতিকরা। দুই উইকেটই পান এবাদত। ২৮ রান করা আসান প্রিয়ঞ্জনকে নুরুল হাসান সোহানের ক্যাচ বানিয়ে ফেরানোর পর ৪ রান করা প্রিয়মল পেরেরাকে মিঠুনের ক্যাচ বানিয়ে ফেরান তিনি।

প্রতিবেদন লেখার সময় ৭৪ ওভার শেষে শ্রীলঙ্কা ‘এ’ দলের সংগ্রহ ৫ উইকেটে ২২৩ রান। উইকেটে আছেন মনোজ শরৎচন্দ্র ও চারিথ আসালাঙ্কা।

৩১ ওভারে ৬৬ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন মেহেদী হাসান মিরাজ, ১৭ ওভার বল করে ২ উইকেট নেওয়া এবাদত খরচ করেছেন ৫১ রান।

৯৭ ডেস্ক

Read Previous

ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে বাতিলের খাতায় নাম লেখানো আমির

Read Next

সাবেক কোচ মোলসকে নতুন দায়িত্ব দিলো আফগানিস্তান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share