জ্যামাইকার ‘৭৯’ তে লিটনের ‘২১’

লিটন শোয়েব মালিক সিপিএল

সিপিএলের একেবারে শেষ সময়ে এসে জ্যামাইকা তালাওয়াস শিবিরে যোগ দেন লিটন দাস। আগেই প্লে অফ স্বপ্ন শেষ হওয়া জ্যামাইকার হয়ে শেষ দুই ম্যাচ খেলেছেন তিনি। দুটিতেই হেরেছে পয়েন্ট তালিকার সর্বশেষ হয়ে শেষ করা দলটি। ১ম ম্যাচের মতো ২য় ও শেষ ম্যাচেও ঠিক ২১ রান করে আউট হয়েছেন লিটন।

লিটন শোয়েব মালিক সিপিএল

এদিন গায়ানার প্রোভিন্স স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স অধিনায়ক শোয়েব মালিক।

টপ থ্রি ব্যাটসম্যানের রান না পাওয়ার দিনে চারে নেমে দলকে টানেন অধিনায়ক শোয়েব মালিক। ৪৫ বলে ৫ চার ও ২ ছয়ে করেন ৭৩ রান। এছাড়া শেরফানে রাদারফোর্ড করেন ৪৩ বলে ৪৫ রান। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান স্কোরবোর্ডে জমা করে গায়ানা।

১৫৭ রানের লক্ষে খেলতে নেমে শুরুতেই ধাক্কা খায় জ্যামাইকা তালাওয়াস। ইনিংসের প্রথম বলেই বোল্ড হন ক্রিস গেইল। চতুর্থ ওভারে ১৪ বলে ৮ রান করে ফেরেন চ্যাডউইক ওয়ালটনও।

চার নম্বরে ব্যাট করতে নামেন লিটন দাস। নিজের খেলা ৬ষ্ঠ বলে হেমরাজের বলে বাউন্ডারি হাঁকান লিটন। পরে আরেক বাউন্ডারি মারেন কায়েস আহমেদের বলে। একের পর এক সতীর্থকে সাজঘরে ফিরতে দেখা লিটন আউট হন ১৫ তম ওভারের ১ম বলে। কিমো পলের বলে হেমরাজকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। ২৫ বলে ২ চারে ২১ রান করে শেষ হয় লিটনের সিপিএল যাত্রা।

ইমরান তাহির, কায়েস আহমেদ, কিমো পলদের দাপুটে বোলিংয়ে ১৬.৩ ওভারে ৭৯ রানেই অলআউট হয় জ্যামাইকা। গায়ানা ম্যাচ জেতে ৭৭ রানের ব্যবধানে। ইমরান তাহির ১২ রান খরচে ৩, কায়েস ২০ রান খরচে ২ ও কিমো পল ২ রান খরচে ২ উইকেট নেন।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

‘দ্যা হান্ড্রেড’ এর প্লেয়ার্স ড্রাফটে ‘৬’ বাংলাদেশী

Read Next

ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে বাতিলের খাতায় নাম লেখানো আমির

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share