পাকিস্তানের টি-টোয়েন্টি দলে উমর আকমল

উমর আকমল

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছেন পাকিস্তান কোচ ও নির্বাচক মিসবাহ উল হক। ওয়ানডে দল থেকে তিন পরিবর্তন এসেছে টি-টোয়েন্টি দলে।

আজ শেষ হচ্ছে পাকিস্তান-শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা আবিদ আলি, ইমাম উল হক ও মোহাম্মদ রিজওয়ান বাদ পড়েছেন। তাঁদের স্থানে এসেছেন আহমেদ শেহজাদ, উমর আকমল ও ফাহিম আশরাফ।

উমর আকমল

২০১৬ সালের সেপ্টেম্বরে পাকিস্তানের জার্সি গায়ে শেষবার টি-টোয়েন্টি খেলেছিলেন উমর আকমল। আহমেদ শেহজাদও দীর্ঘদিন খেলেননি এই ফরম্যাটে। ২০১৮ সালের জুনে শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

ইনজুরির কারণে ছিটকে গেছেন ইমাম উল হক। টি-টোয়েন্টি স্কোয়াডে তাঁর নাম নেই, খেলতে পারবেন না আজকের ওয়ানডেতেও। আজ ফখর জামানের সঙ্গে ওপেন করতে নামার কথা আবিদ আলির।

শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), বাবর আজম (সহ অধিনায়ক), আহমেদ শেহজাদ, আসিফ আলি, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, উমর আকমল, উসমান খান শিনওয়ারি ও ওয়াহাব রিয়াজ।

টি-টোয়েন্টি সিরিজের সূচীঃ

১ম টি-টোয়েন্টি- ৫ অক্টোবর, গাদ্দাফি স্টেডিয়াম, লাহোর
২য় টি-টোয়েন্টি- ৭ অক্টোবর, গাদ্দাফি স্টেডিয়াম, লাহোর
৩য় টি-ওয়েন্টি- ৯ অক্টোবর, গাদ্দাফি স্টেডিয়াম, লাহোর।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বুমরাহর পর বাংলাদেশের বিপক্ষে পান্ডিয়াকেও পাচ্ছে না ভারত

Read Next

মেলবোর্ন স্টার্সে রুমানা, হোবার্ট হারিকেনসে নিগার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share