বিগ ব্যাশে ডি ভিলিয়ার্স

ab de

অস্ট্রেলিয়ার টি-টুয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশে প্রথমবারের মতো নাম লিখিয়েছেন ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি ভিলিয়ার্স। সেখানে ব্রিসবেন হিটের হয়ে খেলবেন তিনি। এই ডিসেম্বরেই বিগ ব্যাশে অভিষেক হচ্ছে এবি ডি ভিলিয়ার্সের।

Image result for ab de villiers

আসন্ন বিগ ব্যাশ লিগের দ্বিতীয় পর্যায়ের জন্য ব্রিসবেন হিটের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডি ভিলিয়ার্স। এই চুক্তির মাধ্যমে ব্রিসবেন হিট ফ্র্যাঞ্চাইজি বিগ ব্যাশের ইতিহাসে অন্যতম গুরুত্বপূর্ণ একটি রেকর্ড গড়েছে। টি-টোয়েন্টি ফর্মেটের আরেক তারকা ব্রেন্ডন ম্যাককালামের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন এবি। চলতি বছর টি-টোয়েন্টি লিগ থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ম্যাককালাম।

ভিলিয়ার্স নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেন,

“বিগ ব্যাশে ব্রিসবেন হিটের হয়ে খেলার সুযোগ পেয়ে আমি খুশি। দারুণ দল। দারুণ শহর।”

ব্রিসবেন হিটের প্রধান কোচ ড্যারেন লেহম্যান জানিয়েছেন, দলে ডি ভিলিয়ার্সের মতো বিশ্বমানের খেলোয়াড় পেয়ে তিনি উচ্ছ্বসিত।

“বিশ্বমানের খেলোয়াড়রা প্রতিদিন আসেন না এবং বিবিএলে এবি’র মান এবং দক্ষতার একজন খেলোয়াড় পাওয়া কেবল ব্রিসবেন হিটের জন্যই নয় সবার জন্য কাজে লাগবে।”

২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ডি ভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকার হয়ে ১৪ বছরের কেরিয়ারে ১১৪টি টেস্ট, ২২৮টি ওয়ানডে এবং ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন।

৮ দলের অংশগ্রহণে এবারের বিগ ব্যাশ আসর শুরু হবে ১৭ ডিসেম্বর। শেষ হবে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

৯৭ প্রতিবেদক

Read Previous

কোলকাতায় এবারের আইপিএল নিলাম, দিনক্ষণ চূড়ান্ত

Read Next

যে ইনিংসে ম্যাককুলাম, ফিঞ্চকে পেছনে ফেললেন অ্যালিসা হিলি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share