প্রধান কোচ হচ্ছেন আফতাব আহমেদ ও রাজিন সালেহ

aftab rajin

এবার জাতীয় ক্রিকেট লিগে প্রধান কোচ হিসেবে অভিষেক হতে যাচ্ছে জাতীয় দলের সাবেক দুই ক্রিকেটার আফতাব আহমেদ ও রাজিন সালেহ’র। আগামী অক্টোবরে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) আফতাব আহমেদ চট্টগ্রামের কোচ ও সিলেট বিভাগের দায়িত্ব নিবেন রাজিন সালেহ।

আফতাবকে এই মৌসুমে চট্টগ্রাম বিভাগ এবং রাজিনকে সিলেট বিভাগের প্রধান কোচের দায়িত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

fhjkl

এছাড়াও জাতীয় দলের বেশ কয়েকজন সাবেক ক্রিকেটার কোচিং প্যানেলে যুক্ত হচ্ছেন বিভিন্ন বিভাগীয় দলগুলোতে।

২০১৪ সালে সব ধরণের ক্রিকেট থেকে অবসর নেওয়া চট্টগ্রামের ক্রিকেটার আফতাব আহমেদ এবার নিজের অঞ্চলের দায়িত্ব নিয়েছেন। ঢাকা প্রিমিয়ার লিগে শেষ মৌসুমে লিজেন্ডস অব রূপগঞ্জের প্রধান কোচ হয়ে সাফল্য পেয়েছেন। দল হয়েছিল রানার্স আপ। আফগানিস্তানের সঙ্গে বিসিবি একাদশের এই মাসের দুই দিনের ম্যাচে সহকারী কোচের ভূমিকায় ছিলেন। এবার বিসিবি আয়োজিত জাতীয় লিগে পেলেন বড় দায়িত্ব।

unnamed 4

সিলেট বিভাগের হেড কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন রাজিন সালেহ। রাজিন গত বছর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। বাংলাদেশের হয়ে ২৪টি টেস্ট ও ৪৩টি ওয়ানডে খেলা ৩৫ বছরের রাজিন গত বছর সব ধরনের খেলা থেকে অবসর নিয়েছেন। ২০১৮ সালে তিনি জাতীয় লিগেও খেলেছেন।

সিলেট বিভাগের দলে রাজিন সালেহ’র সহযোগী হিসেবে থাকবেন জাতীয় দলের সাবেক পেসার নাজমুল হোসেন।

rajin saleh

টানা তৃতীয়বারের মতো ঢাকা মেট্রোর কোচের ভুমিকায় দেখা যাবে সাবেক পেসার তালহা জোবায়েরকে। আর খুলনা বিভাগের সহকারী কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন ডলার মাহমুদ।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘টুক টুক’ ব্যাটিং নিয়ে প্রশ্ন, জবাবে ছক্কা হাঁকিয়ে দিলেন মিসবাহ

Read Next

নিউজিল্যান্ডে তামিম-শামীমদের ব্যাটিং ঝড়ে স্কোরবোর্ডে ‘৩৮৮’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share