দর্শকদের জন্য বিসিবি বসের দুঃখ প্রকাশ, বিপিএল নিয়ে দিলেন তথ্য

featured photo1 9

প্রথমবারের মত দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজ জেতার সুযোগ ফাইনাল নিশ্চিতের মাধ্যমেই।  আর মাঠে না খেলেই শিরোপা জয়ের রাস্তাটা সহজ করে দিয়েছে বৃষ্টি। আনুষ্ঠানিকভাবে শিরোপা ভাগাভাগি হলেও,  বৃষ্টিতে পন্ড হওয়া ম্যাচে আক্ষেপে পুড়েছে মিরপুরের দর্শকরা। ম্যাচ শেষে সংবাদমাধ্যমের  সাথে আলাপকালে বিসিবি সভাপতিও মাঠের দর্শকদের জন্য প্রকাশ করেছেন দুঃখ।

295187

বৃষ্টিতে ভেসে যাওয়া ফাইনালের রিজার্ভ ডে নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলেছেন আফগান কাপ্তান রাশিদ খানও।  না খেলেও শিরোপা ভাগাভাগি করলেও ভবিষ্যতে এমন গুরুত্বপূর্ণ ম্যাচের রিজার্ভ ডে আশা করেন রাশিদ। প্রসঙ্গে তিনি বলেন,’ হ্যাঁ ফাইনালের মত গুরুত্বপূর্ণ একটা ম্যাচে অবশ্যই রিজার্ভ ডে থাকা উচিত।  ড্রেসিং রুমে ছেলেরা সত্যি হতাশ হয়েছে। আশাকরি ভবিষ্যতে এমন ম্যাচে রিজার্ভ ডে নিয়ে ভাববে কর্তৃপক্ষ। ‘

ম্যাচ শেষে মাঠ ছেড়ে যাওয়ার আগে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি দর্শকদের জন্য দুঃখ প্রকাশ করলেও প্রকৃতির উপর কারও হাত নেই উল্লেখ করে বলেন, ”’মূলত দর্শকদের জন্য খুব খারাপ লাগছে। রিজার্ভ ডে থাকলেও যে বৃষ্টি হবে না এমন কোনো কথা নেই। এখন দেখছি কালকে সারাদিনই বৃষ্টি থাকবে; আসলে এইটা বলা কঠিন। আজকে ৬টা থেকে একেবারেই বৃষ্টি থাকার কথা ছিল না। কিন্তু আজকে এমনটা হয়ে গেছে, এখানে কিছু করার নেই।’

ত্রিদেশীয় সিরিজ শেষ, স্পন্সর হিসেবে যুক্ত হওয়ার জন্য বিসিবির দেওয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা শেষ তারিখও গেছে  পেরিয়ে। আবেদন কেমন পড়েছে আর বিপিএল নিয়ে বিসিবির ভাবনাই কি? এমন প্রশ্নে নাজমুল হাসান পাপন জানিয়েছেন দ্রুতই এ নিয়ে জানাবেন সিদ্ধান্ত।

বিসিবি সভাপতি বলেন,’ “আমি শুনেছি ৬ জন জমা দিয়েছে। আজ যেহেতু ফাইনাল ছিল, এইটা নিয়ে বসিনি। ইনশাআল্লাহ কাল-পরশুর মধ্যে বসে ফাইনাল করব, কিছু বলতে পারবো কালকে পরশুর মধ্যে।”

৯৭ প্রতিবেদক

Read Previous

একাধিক সুপার ওভারের নিয়ম করছে বিগব্যাশ!

Read Next

‘আফগানিস্তানের কাছ থেকে শেখার কিছু নেই’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share