বাংলাদেশকে হারানো কঠিন নয়ঃ হ্যামিল্টন মাসাকাদজা

hamilton

শুক্রবার আসরের প্রথম ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ হ্যামিল্টন মাসাকাদজার জিম্বাবুয়ে। শের-ই-বাংলা স্টেডিয়ামে খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। এর আগে আজ সংবাদ সম্মেলনে এসে জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা জানিয়ে গেলেন, জিম্বাবুয়েও এই ত্রিদেশীয় সিরিজে পিছিয়ে নেয়। টি-টোয়েন্টিতে বাংলাদেশকে হারানো কঠিন মনে করে না জিম্বাবুয়ে।

243017

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের লড়াই দিয়ে শুক্রবার শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের বিপক্ষে জয়ও পেয়েছে জিম্বাবুয়ে। তাই সিরিজ শুরুর আগে দলটি বেশ আত্মবিশ্বাসী। ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে সংবাদ সম্মেলনে মাসাকাদজার চোখেমুখে ধরা পড়ল আত্মবিশ্বাসের ছাপ।

‘আমরা এখানে বেশ কয়েকটি টি টোয়েন্টি খেলেছি। আমরা কন্ডিশন সম্পর্কেও জানি। অতএব আমরা পিছিয়ে থেকে শুরু করছি না। প্রস্তুতি ম্যাচটা ভালই গিয়েছে। সব ঠিকভাবে এগুচ্ছে। যদিও মূল ম্যাচটি হবে ভিন্ন।’

232117

টি-টোয়েন্টি ফরম্যাটটা সংক্ষিপ্ত বলেই জিম্বাবুয়ের অধিনায়ক মনে করেন এই ফরম্যাটে যেকোনো দলকেই হারানো সম্ভব। দু-একজনই এখানে খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে। জিম্বাবুয়ে অধিনায়ক মাসাকাদজা আশা দেখছেন এই কারণেও।

‘সংস্করণ যত ছোট হয় দলগুলোর ব্যবধান ততই কমে আসে। টি-টোয়েন্টি খেলাটাই এমন যে কেউ একাই ম্যাচ টেনে নিতে পারে, ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে। এই রকম খেলোয়াড় আপনার দু-তিনজন দরকার যে কিনা একাই খেলাটা আপনার দিকে এনে দিতে পারে। আমরা পিছিয়ে থেকে শুরু করছি না। আমরা এখানে বেশ কয়েকটি টি-টোয়েন্টি খেলেছি। কন্ডিশন সম্পর্কেও জানি। আমরা পিছিয়ে থেকে শুরু করছি না।’

70154891 2653750334677733 8715538720138199040 n

দুই দলের ৯ লড়াইয়ে বাংলাদেশ জিতেছে ৫টিতে আর জিম্বাবুয়ে জিতেছে ৪টি ম্যাচ। টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ-জিম্বাবুয়ে সর্বশেষ মুখোমুখি হয়েছিল সাড়ে তিন বছর আগে ২০১৬ সালের জানুয়ারিতে।

৯৭ প্রতিবেদক

Read Previous

ধোনির অবসরের গুজব থামালেন স্ত্রী সাক্ষী

Read Next

অল্পদিনে অনেক কিছু শিখলেন ডোমিঙ্গো

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share