ইংল্যান্ড একাদশে দুই পরিবর্তন, শুধু ব্যাটিং করবেন স্টোকস

england
Vinkmag ad

অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজের পঞ্চম ও শেষ টেস্টের জন্য সেরা একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ম্যানচেস্টারে হয়ে যাওয়া চতুর্থ টেস্টের দল থেকে বাদ পড়েছেন দুইজন; জেসন রয় ও ক্রেইগ ওভারটন। এই দুইয়ের জায়গায় একাদশে নাম এসেছে অলরাউন্ডার স্যাম কারান ও ক্রিস ওকসের। অলরাউন্ডার বেন স্টোকস খেলবেন শুধু ব্যাটসম্যান হিসেবে।

279195

293624

সিরিজ হার এড়াতে শেষ টেস্টে জিততেই হবে ইংল্যান্ডকে। প্রথম ও চতুর্থ টেস্ট জিতে অস্ট্রেলিয়া। দ্বিতীয় টেস্ট হয় ড্র। তৃতীয় টেস্ট নাটকীয়ভাবে জয় পায় ইংল্যান্ড। তাই চার ম্যাচ শেষে ২-১ ব্যবধানে এগিয়ে সফরকারী অস্ট্রেলিয়া।

অ্যাশেজ সিরিজের পঞ্চম ও শেষ টেস্টের একাদশে ইংল্যান্ড এনেছে দুটি পরিবর্তন। জেসন রয় ও ক্রেইগ ওভারটনকে সেরা একাদশের বাইরে রাখা হয়েছে। জেসন রয়ের বাদ পড়ার কারণ; শেষ হওয়া চার টেস্টের এক ইনিংসেও বড় স্কোর করতে পারেননি তিনি। এবারের অ্যাশেজের চার টেস্টে জেসন রয়ের ব্যাটিং গড় ১৩.৭৫।

292810

এই দুইয়ের জায়গায় নাম এসেছে অলরাউন্ডার স্যাম কারান ও ক্রিস ওকসের।

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস পঞ্চম ও শেষ টেস্টের দলে খেলবেন শুধু ব্যাটসম্যান হিসেবে। ওল্ড ট্রাফোর্ডে চতুর্থ টেস্টে খেলার সময় কাঁধে চোট পান স্টোকস। এই চোট বেশি গুরুতর না হলে স্টোকসকে দিয়ে ঝুঁকি নিতে চায়না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। তাই শেষ টেস্টে ইংল্যান্ড দলে অলরাউন্ডার বেন স্টোকস ভূমিকা রাখবেন কেবল ব্যাটসম্যান হিসেবে।

292810

ইংল্যান্ড একাদশঃ জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারান, জো ডেনলি, জ্যাক লিচ, বেন স্টোকস, ক্রিস ওকস।

৯৭ প্রতিবেদক

Read Previous

পাকিস্তান সফরের জন্য শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

Read Next

‘বোলিংয়ে উজ্জ্বল আফিফ’ এই বোলিংয়েই আত্মবিশ্বাস খুঁজছেন

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share