চ্যাম্পিয়ন্স ট্রফির বাইরে কুশাল পেরেরা, ফিরেছেন ধনঞ্জয়া

featured photo1 1 31
Vinkmag ad

sl

শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুশাল পেরেরার চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ। বামহাতি ব্যাটসম্যান কুশাল দ্বিতীয় লঙ্কান খেলোয়াড় এবং সামগ্রিকভাবে চতুর্থ খেলোয়াড় হিসেবে ইনজুরির জন্য চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেছেন। তার জায়গায় আইসিসি’র ইভেন্ট টেকনিক্যাল কমিটি অলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভাকে পরিবর্তিত খেলোয়াড় হিসেবে অনুমোদন দিয়েছে।

বৃহস্পতিবার ওভালে ভারতের বিপক্ষে সাত উইকেটের বড় ব্যবধানে জিতে শ্রীলঙ্কা। চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের আসরে লঙ্কানদের এটি প্রথম জয়। সে ম্যাচে কুশাল হ্যামস্ট্রিং ইনজুরির জন্য মাঠ ছাড়ার আগে ব্যাট হাতে ৪৪ বলে করেন ৪৭ রান। এরআগে অধিনায়ক ম্যাথুসের সাথে গুরুত্বপূর্ণ ৭৫ রানের জুটি গড়ে লঙ্কানদের জয়ে অবদান রাখেন।

চলমান বছরের শুরুর দিকে দক্ষিণ আফ্রিকা সফরে ধনঞ্জয়া সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন শ্রীলঙ্কার জার্সি গায়ে। বল হাতে অফস্পিনের পাশাপাশি টপ অর্ডারে ব্যাটিং করেন তিনি। ১৬টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলে ২৫.৩৬ গড়ে করেছেন তিনটি অর্ধশতক। তবে গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে তার অভিষেক টেস্ট সিরিজের জন্য তিনি বিশেষভাবে পরিচিত। বিশেষ করে কলম্বো টেস্টে শতক হাঁকিয়েছিলেন ধনঞ্জয়া। অজিদের ঐতিহাসিক হোয়াইটওয়াশের পিছনে ধনঞ্জয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

৯৭ ডেস্ক

Read Previous

অষ্ট্রেলিয়ার সংগ্রহ ২৭৭ রান

Read Next

বাংলাদেশ বন্দনা বিশ্ব গণমাধ্যমে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share