বাজে মন্তব্যের বিপরীতে মজা , ভাইরাল হল ওয়ার্নারের ভিডিও

featured photo1 25

অস্ট্রেলিয়া ওপেনার ডেভিড ওয়ার্নার চলতি অ্যাশেজে বিদ্রুপ আর কটাক্ষকে যেন আপনই করে নিয়েছেন। ব্যাপারগুলোতে এত বেশি অভ্যস্ত হয়ে গেছেন যে বিদ্রুপের বিপরীতে করা শুরু করেছেন মজা। চলমান ওল্ড ট্রাফোর্ড টেস্টেও ইংলিশ ভক্তের কটু কথার জবাবে ঘটিয়েছেন হাস্যরসের উপকরণ।

afa5989ecbcd8476b6e26b392809c786 5ad9f6fa571ba

অ্যাশেজের চতুর্থ টেস্টে তৃতীয় দিনের ঘটনা, বিরতি শেষে ড্রেসিংরুম থেকে দ্রুতগতিতে নামছেন অজি ওপেনার। কিন্তু হঠাৎ তাকে উদ্দেশ্য করে এক ইংলিশ সমর্থক পাশ থেকে চিৎকার দিয়ে বলে, ‘ওয়ার্নার তুমি একজন প্রতারক’।  প্রতারক শব্দের আগে রিপোর্টে উল্লেখ অযোগ্য এক শব্দও ব্যবহার করে উগ্র ওই সমর্থক।

প্রথমে সিড়ি বেয়ে নেমে গেলেও    ইংলিশ ভক্তের মন্তব্য কানে যেতেই পেছনে আসেন ওয়ার্নার। দাঁড়িয়ে থাম্বস আপ দেওয়ার ভঙ্গি করার পাশাপাশি মজার চলে জোরে এক চিৎকার দিয়েই নিচে নেমে যান। মজার এই দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে দ্রুতই। চলতি অ্যাশেজে ওয়ার্নারের সাথে এমন কিছু ঘটেছে আরও একবার।

বার্মিংহামে প্রথম টেস্টে হলি স্ট্যান্ডের পাশে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন নিষেধাজ্ঞা কাটিয়ে সাদা পোশাকে মাঠে ফেরা ওয়ার্নার।  বল টেম্পারিং কেলেঙ্কারি মনে করিয়ে দিতে ইংলিশ দর্শকরা জোরে চিৎকার দিয়ে বলতে থাকে ওয়ার্নার তোমার পকেটে স্যান্ডপেপার আছে কি? খুব শান্ত ভঙ্গিতে দুই পকেট খুলে দর্শকদের সামনে দেখান ওয়ার্নার আর বোঝানোর চেষ্টা করেন এই দেখো আমার পকেট খালি। ইন্টারনেট দুনিয়ায় ওই মুহুর্তের ছবিগুলোও বেশ সাড়া ফেলে।

সাদা পোশাকে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেই তাক লাগিয়ে দেওয়া পারফরম্যান্স করে চলেছেন স্টিভ স্মিথ। তবে এখনো কথা বলছেনা ওয়ার্নারের ব্যাট, অ্যাশেজের ৭ ইনিংসে ব্যাট করে ১১.২৮ গড়ে রান করেছে সর্বসাকুল্যে ৭৯, সর্বোচ্চ ৬১।

৯৭ প্রতিবেদক

Read Previous

মালিঙ্গার আক্ষেপ, মালিঙ্গার প্রত্যাশা

Read Next

বাংলাদেশ তাকিয়ে বৃষ্টির দিকে, ৭০ ভাগ আশাবাদী আফগানরা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
2
Share