সেই দর্শক আজ গেল থানায়, কাল পাঠানো হবে আদালতে

shakib

নিরাপত্তা বেষ্টনী ভেদ করে বাংলাদেশ অধিনায়ক সাকিবকে ফুল দিয়ে ইতোমধ্যে আলোচনায় ভক্ত ফয়সাল। কিন্তু দিনশেষে বাড়তি আবেগ দেখাতে গিয়ে পড়লেন বিপাকে, হয়েছে মামলাও। সহসাই ছাড় পাচ্ছেননা নিরাপত্তা বাধা লঙ্ঘন করে মাঠে প্রেবেশ করার অপরাধে।

3 4
ছবিঃ দ্য ডেইলি স্টার

নিজের বিপদ নিজে ডেকে আনা বলতে যা বোঝায় ফয়সালের ক্ষেত্রেও হয়েছে তাই। আফগান ইনিংসের ১০৭ তম ওভারে বল হাতে সাকিব, বোলিং প্রান্ত থেকে দৌড় দেওয়ার আগেই দেখেন ফয়সাল হাতে ফুল নিয়ে তার দিকে ছুটছে। প্রেম কিংবা বিয়ের প্রস্তাব দেওয়ার ভঙ্গিতে হাঁটু গেড়ে বসে সাকিবকে দেন ফুল।

প্রথমে এড়িয়ে যেতে চাওয়া সাকিব নিতে বাধ্য হন ফুল, পরে মেটাতে হয়েছে জড়িয়ে ধরার আবদারও। এর আগে মাঠে ঢুকে সাকিবকে উদ্দেশ্য করে স্যালুটও দেন ফয়সাল নামের এই ভক্ত, কিন্তু ততক্ষণে সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে। নিরাপত্তাকর্মীরা টেনে হিঁচড়ে নিয়ে গেছেন বিসিবির নিরাপত্তা কক্ষে, পরে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। স্টেডিয়াম নিকটবর্তী পাহাড়তলী থানায় হয়েছে মামলাও, থানা থেকে জানানো হয় আগামীকাল (৭ সেপ্টেম্বর) তোলা হবে আদালতেও।

এদিকে সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান এ বিষয়ে কথা বলতে গিয়ে প্রথমে মজা করলেও পরে দিয়েছেন গভীর বার্তা। তিনি বলেন,

‘সে আমাকে ফুল নিতে বলছিলো। আমিতো ভেবেছি বিয়ের প্রস্তাব দিয়ে বসে কিনা। খেলার মাঠে এসব একদম কাম্য নয়, যত কম হবে ততই ভালো, কম নয় আসলে একেবারে হওয়া উচিৎ নয়।’

সাকিবের প্রতি বাড়তি ভালোবাসা দেখাতে গিয়ে নিজের বেশ ভালো ভোগান্তি টেনে আনলেন চট্টগ্রামের এনায়েতবাজার এলাকার স্থায়ী বাসিন্দা ফয়সাল।

বাংলাদেশ ক্রিকেটে নিরাপত্তা মাড়িয়ে এমন আবেগি কান্ড ঘটানোর নজির প্রথম দেখা যায় এই আফগানিস্তানের বিপক্ষেই ২০১৬ সালে মিরপুরে ওয়ানডে ম্যাচ চলাকালীন। সেবার মাশরাফির জন্য ছুটে যাওয়ার বছর দুয়েক পর সিলেটে মুশফিককে ছুঁয়ে দেখতে একই টেস্টে পরপর দুইদিন নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন ভক্ত। দুই ক্ষেত্রেই বেশ ভোগান্তিতে পড়তে হয়েছিল সংশ্লিষ্ট ভক্তকে। কিন্তু বিসিবি নিজে বাদী হয়ে মামলা করায় ফয়সাল পেতে যাচ্ছেন বড় সাজাই অন্তত এটা নিশ্চিত!

৯৭ প্রতিবেদক

Read Previous

ছবিতে ছবিতে দেখুনঃ চট্টগ্রামে টাইগারদের দুঃস্বপ্নের দিন

Read Next

লাইভ রিপোর্টঃ আলোক স্বল্পতায় শেষ হলো তৃতীয় দিনের খেলা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
9
Share