জয় নিয়ে মাশরাফির মূল্যায়ন

mash feature 1
Vinkmag ad

জয়

“ম্যাচের সিচুয়েশন অনুযায়ী এই জয় নিঃসন্দেহে দারুণ কিছু। এটা ভবিষ্যতে আমাদের আরো বিশ্বাসী করে তুলবে। তাছাড়া টপ র‍্যাংকিং টিমের সাথে নিচের দলগুলো জয় পেয়েছে তাই এই জয়টা আমাদের খুব দরকার ছিল।”

আত্মবিশ্বাস

‘সত্যি কথা বলতে এটা খুব কঠিন ছিল, তবে মন থেকে বলেছে কেউ একজন সেঞ্চুরি করলে ম্যাচ বের করা সম্ভব এবং তারা পেরেছে। রিয়াদ সাকিব আগেও প্রুভ করেছে তাই সম্ভাবনা থেকে কখনোই দূরে সরে যাইনি”

বিরুদ্ধ কন্ডিশনে জয়

“খুব তাড়াতাড়ি চার উইকেট পড়ে যাওয়ার পরও আমরা বড় রান চেজ করে জিতেছি। আমরা যে টাইপের দল অবশ্যই সামর্থ্য দেখানোর একটা ব্যাপার ছিল। তবে সামর্থ্য আর জেতা এক কথা নয়, এই কন্ডিশনে আমরা কেমন করছি সেটাই গুরুত্বপূর্ণ। এই অবস্থায় হারলেও বলতাম এখান থেকে অনেক কিছু শেখার ছিল।”

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ

‘আলাদা করে ভাবার কিছু নেই, গতকাল ভাবার ছিল শুধুই আমাদের ম্যাচ নিয়ে। এখন রিলাক্স তবে দুই দলের জন্যই শুভ কামনা।”

সেমিফাইনাল

“আমরা সেমিফাইনালে যেতে পারব কিনা জানিনা তবে আগের দুই ম্যাচের চেয়ে বেটার ক্রিকেট খেলেছি এবং আমাদের যেটা করার ছিল সেটা করে দেখিয়েছি।”

মাহমুদুল্লাহ রিয়াদের বোলিং

“রিয়াদ আমাদের অপশনাল বোলার। আসলে প্রতিদিন ম্যাচ খেলার সুযোগ হয়না তাই প্রাকটিস দেখে সুযোগ দেওয়া হয়। আজকের ম্যাচে মোসাদ্দেক এগিয়ে ছিল কারণ দুই বা’হাতির বিরুদ্ধে সে সফল, তবে রিয়াদের কথাও মাথায় ছিল কিন্তু বাতাসের বিরুদ্ধে ডানহাতি অফ স্পিনার একটু বেশি রিক্স ছিল।”

অবসর

“আমি যেটা এনজয় করছি আমি সেটাই খেলছি। আসলে কে কথা বলছে সেটা শুনে লাভ নেই, কারণ ১৬/১৭ বছর ধরে ক্রিকেট খেলছি কারো কথা শুনে নয়, না আমার ফ্যামিলির কথা শুনে আমি ক্রিকেট খেলছি। আমি ইনজয় করি তাই খেলি। আর দ্বিতীয় কথা টিমের কন্ট্রিবিউশন, সেটা জয় হোক বা অন্য কিছু, আমি চেষ্টা করি আমার কন্ট্রিবিউশন রাখার। এটাই আমার ফোকাস থাকে আর আমি ভবিষ্যতের চিন্তা করিনা আর এখনও করছিনা।”

 

৯৭ প্রতিবেদক

Read Previous

অস্ট্রেলিয়ার বাঁচা মরার ম্যাচে আগে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

Read Next

অষ্ট্রেলিয়ার সংগ্রহ ২৭৭ রান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share