আনুশকার সাথে প্রথম দেখায় কি ঘটেছিল কোহলির; জানালেন নিজেই

2018 05 22 11 21 22

২০১৩ সালে দুজনের প্রথম দেখা, দুজনেই ভারতের দুই অঙ্গনের তারকা। সম্পর্কের রসায়নটা বেশ পোক্ত ছিল বলে ২০১৭ সালে ইতালিতে সেরে নেন বিয়ের আনুষ্ঠানিকতাটুকুও । তাদের সম্পর্কের শুরু, গভীরতা, বিয়ের গল্প জানতে মুখিয়ে থাকে ভক্তরা। শেষ পর্যন্ত স্ত্রী আনুশকা শর্মার সাথে সম্পর্কের কিছুটা হলেও ভাগাভাগি করলেন ভিরাট কোহলি।

Anushka Sharma and Virat Ko20180521220405

এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা না ভিরাট কোহলি। এরপরও বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা তারকা বলে ভক্ত-সমর্থক আর মিডিয়ার নজর সবসময় ভিরাট কোহলি ও আনুশকা যুগলের দিকে। অনিচ্ছাসত্বেও খবরের শিরনাম হন দুজনেই। অবসরে কাটানো দুজনের মুহূর্তগুলো অবশ্য নিজেরাই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।

সাম্প্রতি মার্কিন টিভি উপস্থাপক গ্রাহাম বেনসিঙ্গারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের প্রেমের শুরুর দিকের কিছু তথ্য তুলে ধরেন সময়ের সেরা ব্যাটসম্যান ভিরাট কোহলি। দুজনের প্রথম দেখা হয়েছিল একটি বিজ্ঞাপন চিত্রের কাজ করতে গিয়ে। কি কথা হয়েছিল প্রথম দেখায়, কেমন অনুভূতিই ছিল কোহলির?

DQxncQUVoAEnHGY
২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভিরাট কোহলি ও আনুশকা শর্মা

মার্কিন উপস্থাপককে দেওয়া সাক্ষাৎকারে কোহলি বলেন, ‘প্রথম সাক্ষাৎ এর সময় আমি খুব অস্বস্তিতে ভুগছিলাম ৷ কিছু বুঝে উঠতে পারছিলাম না দেখে জোক করা শুরু করলাম, এটা চিন্তা করেই আমার বেশ মজা লাগছিল। ওকে আমার চাইতে লম্বা লাগছিল। তখন সে বলল আমি এত লম্বা নই হিল পড়ার কারণে আমাকে লম্বা লাগছে। তখন আমি তাকে বলি আমি হিল পছন্দ করিনা’

নিজেদের উঠে আসার শুরুটা একই রকম, দুজন দুই জগতের হলেও তারকা হওয়ার শুরুর সময়টা একই রকম ছিল জানালেন ভারত কাপ্তান। এ প্রসঙ্গে বলতে গিয়ে কোহলি বলেন, ‘আমাদের দুজনের পেছনের ইতিহাস অনেকটা একই রকম। দুজনেই উঠে এসেছি মধ্যবিত্ত পরিবার থেকে। এরপর কঠোর পরিশ্রম করে পেশাগত জীবনে সফল হওয়া ,যদিও দুজন দুই জগতে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সিকান্দার রাজাকে ছাড়াই বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে

Read Next

উইকেটের আচরণে হতাশ সাকিব, করলেন বিস্ময় প্রকাশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
4
Share