একাদশ সাজানোর খেলোয়াড়ই পাচ্ছেনা সিরিজ জেতা নিউজিল্যান্ড!

নিউজিল্যান্ড সাউদি

টেস্ট সিরিজ ড্র করার পর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি জিতে ইতোমধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে নিউজিল্যান্ড। তবে লঙ্কানদের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির আগে চোটমুক্ত একাদশ সাজানোই কষ্টকর হয়ে যাচ্ছে বিশ্বকাপ রানার আপদের জন্য।

নিউজিল্যান্ড সাউদি 1

৩১ আগস্ট (শনিবার) পাল্লেকেলেতে অনুশীলনের সময় হাতের আঙ্গুল ভাঙ্গা ফার্গুসনকে দিয়ে শুরু, ফার্গুসনের সেরে উঠতে লাগবে চার-ছয় সপ্তাহ। যার ফলে দেশেই ফিরে যান তিনি, কিন্তু কিউই কোচ অতি আত্মবিশ্বাসী হয়েই বলেছেন ফার্গুসন চলে গেলেও তাদের স্কোয়াডের বাকীদের নিয়ে সিরিজ শেষ করেই বাড়ি ফিরতে পারবেন। যার কারণে বোর্ড থেকে ফার্গুসনের বদলি খেলোয়াড় পাঠানো হয়নি।

ফার্গুসনের ছিটকে যাওয়ায় ১৩ জনের স্কোয়াডে পরিণত হয় নিউজিল্যান্ড। কিন্তু বিপত্তিটা বাঁধে এরপরই দ্বিতীয় টি-টোয়েন্টিতেই চোটে পড়েন ওপেনার মার্টিন গাপটিল, ব্যাট করতে পারেননি সেদিন সাথে ছিটকে যান সিরিজ থেকেই। স্কোয়াড হয়ে পড়ে ১২ জনের।

গাপটিলের সাথে চোটে পড়ে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠেই নামতে পারেননি অভিজ্ঞ ব্যাটসম্যান ও প্রথম ম্যাচের সেরা ব্যাটসম্যান রস টেলর। যদিও তার চোট পরিস্থিতি উন্নতির পথে, ফিরতে পারেন শেষ ম্যাচে। এদিকে ব্যাটিং করতে গিয়ে অস্বস্তিতে ভোগা ব্যাটসম্যান টম ব্রুসকেও নিতে হয়েছে চিকিৎসা। চোট পরিস্থিতির বেহাল দশা দেখে অবশ্য বোর্ড থেকে পাঠানো হয়েছে ব্যাটসম্যান হামিশ রাদারফর্ডকে।

কিন্তু এরপরও তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির আগে একাদশ সাজানো নিয়ে রয়েছে শঙ্কা। কোন কারণে টেলর কিংবা ব্রুস পুরো ফিট নাহলে ভোগান্তিতেই পড়তে হবে কিউইদের। আগামীকাল (৬ সেপ্টেম্বর) ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে বাংলাদেশ সময় সাড়ে সাতটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

৯৭ ডেস্ক

Read Previous

বিরক্ত লাবুশানে, অ্যাশেজে ‘বেল’ ছাড়া স্টাম্পেই খেলা চললো!

Read Next

আফগানিস্তানের ‘ব্যানারম্যান’ হলেন রহমত শাহ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share