মুস্তাফিজকে নিয়ে সতর্কতা, দুর্ভাগ্য ইমরুলের

নান্নু ইমরুল

আসন্ন আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য আজ (৩০ আগস্ট) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে নাম নেই মুস্তাফিজুর রহমানের। তামিম ইকবাল বিশ্রাম নিয়েছেন তাই ওপেনার ভাবনায় ইমরুল কায়েসের নাম শোনা যাচ্ছিলো। দুর্ভাগ্যজনক কারণে ইমরুল কায়েস নেই ১৫ সদস্যের স্কোয়াডেই।

519A9617
ছবিঃ বিসিবি

সতর্কতামূলক কারণে মুস্তাফিজুর রহমানকে স্কোয়াডে রাখা হয়নি। সামনে গুরুত্বপূর্ণ সিরিজে পূর্ণাঙ্গ ফিট মুস্তাফিজকে পেতে এই টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে।

এই প্রসঙ্গে মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘কন্ডিশনিং ক্যাম্পের মধ্যে মুস্তাফিজের হালকা ইনজুরি পেয়েছি আমরা। গতকাল (২৯ আগস্ট) এটি দেখা হয়েছে। সামনে অনেকগুলো টেস্ট ম্যাচ আছে। ভারত সফরও আছে। টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ আছে। এই কারণে তাকে বিশ্রাম দেয়া হয়েছে।’

তামিমের না থাকায় ইমরুলকে নিয়ে ভেবেছিলেন নির্বাচকরা। তবে ছেলের ডেঙ্গু হওয়াতে ইমরুল মন দিতে পারছেন না ক্রিকেটে। তামিমের ব্যাক আপ হিসাবে নির্বাচকদের ভাবনায় লিটন দাস ও সৌম্য সরকার।

নান্নু বলেন, ‘ইমরুল কায়েসকে নিয়ে আমরা চিন্তা-ভাবনা করেছিলাম। যেহেতু তামিম নেই তাই আমাদের ব্যাকআপ খেলোয়াড় আছে। লিটন, সৌম্য ওরা আছে। ইমরুলকে নিয়ে আমরা চিন্তা করেছিলাম। তবে দুর্ভাগ্যজনকভাবে ওর ছেলে অসুস্থ হওয়াতে ওকে দলে নেওয়া যায়নি। সে (ইমরুল কায়েসের ছেলে) হাসপাতালে আছে, ডেঙ্গু হয়েছে। এই কারণে সে এখন ক্যাম্পেও নেই, অনুশীলনেও নেই। আমরা আশা করছি দ্রুতই সে খেলায় ফিরে আসবে।’

১৫ সদস্যের বাংলাদেশ টেস্ট স্কোয়াডঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, সাদমান ইসলাম অনিক, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট স্কোয়াডে নেই ইমরুল-মুস্তাফিজ, আছেন নাইম

Read Next

তাসকিন-এবাদতদের দাপটের দিনে মাহমুদউল্লাহর সেঞ্চুরি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share