টেস্ট স্কোয়াডে নেই ইমরুল-মুস্তাফিজ, আছেন নাইম

test squad

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ টেস্ট দল ঘোষণা করা হয়েছে আজ শুক্রবার। সাকিব আল হাসানের নেতৃত্বাধীন এই টেস্ট স্কোয়াডে নেই ওপেনার ইমরুল কায়েস। তাসকিন চোট কাটিয়ে ফিরলেও অবাক করে দিয়েছে স্কোয়াডে মুস্তাফিজুর রহমানের না থাকাটা। জায়গা পেয়েছেন তরুণ স্পিনার নাইম হাসান। মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত থাকলেও বাদ পড়লেন সাব্বির রহমান। 

69436124 380604819273918 4577978990534328320 n

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও হাবিবুল বাসার সুমন এই স্কোয়াড ঘোষণা করেন।

ওপেনার তামিম ইকবাল ছুটিতে থাকার পরও স্কোয়াডে জায়গা হয়নি ওপেনার ইমরুল কায়েসের। ওপেনিং পজিশনের জন্য সাদমান ইসলাম অনিক, লিটন কুমার দাস ও সৌম্য সরকারকেই গুরুত্ব দিয়েছে নির্বাচকরা।

bangladesh m

মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত থাকলেও বাদ পড়লেন সাব্বির রহমান। বাদ পড়েছেন মুস্তাফিজুর রহমান। ঘোষিত স্কোয়াডে আছে তিন পেসার; তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি ও এবাদত হোসেন।

আফগানদের বিপক্ষে সাদা পোশাকে মাঠে নামার আগে ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা লাল ও সবুজ দলে ভাগ হয়ে দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলছে। মিরপুর শেরে বাংলায় ম্যাচটি হবে আজ ৩০ আগস্ট ও আগামীকাল ৩১ আগস্ট। এরপর এই ১৫ সদস্যের স্কোয়াড যাবে চট্টগ্রামে।

এরপর একমাত্র টেস্ট ম্যাচে আগামী ৫ সেপ্টেম্বর আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল।

519A0211

১৫ সদস্যের বাংলাদেশ টেস্ট স্কোয়াডঃ সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, সাদমান ইসলাম অনিক, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

দুইবার ব্যাটিংয়ে নেমেও ব্যর্থ সাকিব, মাহমুদউল্লাহ’র ফিফটি

Read Next

মুস্তাফিজকে নিয়ে সতর্কতা, দুর্ভাগ্য ইমরুলের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share