খুলনায় বৃষ্টির দাপট, ড্রয়ের পথে ম্যাচ

দল 1

খুলনায় তৃতীয় দিনে বৃষ্টি বাগড়ায় খেলা হয়েছে মোটে ৪৯ ওভার। সেখান থেকে সফরকারীরা রান তুলেছে মাত্র ৮৯, হারিয়েছে ২ উইকেট।

৩৮ ওভারে ৪ উইকেটে ১০১ রান করে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছিলো শ্রীলঙ্কা ইমার্জিং দল। ২১ রান করে প্রমোদ মাদুবান্তা ও ২৩ রান করে আসেন বান্দারা অপরাজিত ছিলেন। স্বাগতিকদের হয়ে ৪ টি উইকেটই নিয়েছিলেন নাইম হাসান।

20190828170941 MG 6654
ছবিঃ বিসিবি

আজ দিনের খেলা ২১.২ ওভার পার হবার পর উইকেটের দেখা পায় স্বাগতিকরা। ১৩৬ বলে ৩ চারে ৪০ রান করা মাদুবান্তাকে এলবিডব্লিউ করে ফেরান তানভির ইসলাম। সাতে নেমে ৪৪ বলে ২ চারে ১৮ রান করে আউট হন রমেশ মেন্ডিস। তাঁকে সাইফ হাসানের ক্যাচ বানিয়ে ফেরান শফিকুল ইসলাম।

রমেশ মেন্ডিস আউট হবার পর থেকে দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত আরো ১২.৫ ওভার খেলা হলেও আর কোন উইকেটের দেখা পায়নি স্বাগতিকরা। ২০৮ বল খেলে ৫ চারে ৫৭ রান করে অপরাজিত আছেন আসেন বান্দারা, ৩৮ বল খেলে ৮ রান করে অপরাজিত আছেন চামিকা করুনারত্নে।

তৃতীয় দিন শেষে,
শ্রীলঙ্কা ইমার্জিং দল ১৯০/৬ (৮৭)
বাংলাদেশ ইমার্জিং দল ১৭০ রানে এগিয়ে।

বাংলাদেশ ইমার্জিং দলের একাদশঃ

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাইম শেখ, আফিফ হোসেন ধ্রুব, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), নাইম হাসান, ইয়াসিন আরাফাত মিশু, শফিকুল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, তানভির ইসলাম ও জাকির হাসান।

শ্রীলঙ্কা ইমার্জিং দলের একাদশঃ

চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), সঙ্গীত কোরে, পাধুন নিসাঙ্কা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, মিনোদ ভানুকা, চামিকা করুনারত্নে, প্রমোদ মাদুবান্তা, আসেন বান্দারা, কালানা পেরেরা ও নিশান পেইরিস।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

১০ উইকেটের দাপুটে জয় বাঘিনীদের

Read Next

পাকিস্তানের কোচ হতে আবেদন করেছেন কোর্টনি ওয়ালশও

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share