‘হাই পারফরম্যান্স’ দল ঘোষণা

featured photo1 15
Vinkmag ad

৮ই জুন(বৃহষ্পতিবার) বিসিবি(বাংলাদেশ ক্রিকেট বোর্ড) ঘোষণা করেছে হাই পারফরম্যান্স বা ‘এইচপি’ দল। ২৪ জন ক্রিকেটারকে জায়গা দেওয়া হয়েছে এই দলে। আগামী ১৩ই জুন থেকে ক্যাম্প শুরু হবে এই হাই পারফরম্যান্স দলে জায়গা পাওয়া ক্রিকেটারদের নিয়ে।

মূলত জাতীয় দলের বাইরে কিন্তু প্রতিশ্রুতিশীল, এমন ক্রিকেটারদের প্রাধান্য চোখে পড়ার মতো। ডিপিএল(ঢাকা প্রিমিয়ার লিগ) এর সর্বোচ্চ রান সংগ্রাহক লিটন দাস, সর্বোচ্চ উইকেট সংগ্রাহক আবু হায়দার রনি, ডিপিএলে ব্যাট হাতে সাফল্য পাওয়া আনামুল হক বিজয় জায়গা পেয়েছেন দলে। এছাড়া জুবায়ের হোসেন, আবুল হোসেন রাজু, আল আমিন হোসেনরাও আছেন এই দলে।

আগামী ১৩ই জুন থেকে এই ২৪ জন ক্রিকেটারকে আলাদা ভাবে ক্যাম্পে প্রশিক্ষণ দেওয়া হবে। বিসিবি’র নিযুক্ত কোচরা আলাদা ভাবে কাজ করবেন ক্রিকেটারদের নিয়ে।

ক্যাম্পের জন্যে ডাক পাওয়া ২৪ জন ক্রিকেটারঃ

আনামুল হক বিজয়, তানভীর হায়দার, লিটন দাস, আলাউদ্দিন বাবু, মেহেদী হাসান সিদ্দিকি, মোহাম্মদ মেহেদী হাসান, সাদমান ইসলাম, ইমতিয়াজ হোসেন তান্না, আবু হায়দার রনি, আজমির আহমেদ, আবু জায়েদ চৌধুরী, ইমরান আলী এনাম, নাজমুল হোসেন শান্ত, হোসেন আলী, আল আমিন হোসেন, ইবাদত হোসেন, তাসামুল হক, নুর আলম সাদ্দাম, ইরফান শুক্কুর, আবুল হাসান রাজু, ইয়াসির আলী চৌধুরী, নিহাদ উজ জামান, সাইফউদ্দিন ও জুবায়ের হোসেন।

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ডিএল মেথডে বিরক্ত ধোনি

Read Next

কার্ডিফে প্রেরণা পাবে মাশরাফিরাঃ হাবিবুল বাশার

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share