শ্রীলঙ্কার স্কোয়াডে কাপুগেদারার পরিবর্তে গুনাথিলাকা

featured photo1 1 25
Vinkmag ad

srilanka

ইনজুরির জন্য শ্রীলঙ্কার ব্যাটসম্যান চামারা কাপুগেদারার চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ। বুধবার অনুশীলনের সময় ডান পায়ের হাঁটুতে আঘাত পেয়েছেন তিনি। কাপুগেদারার পরিবর্তে লঙ্কান দলে জায়গা হয়েছে ওপেনার ডানুশকা গুনাথিলাকার যিনি ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে অপেক্ষমাণ ছিলেন।

শ্রীলঙ্কা বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয় বুধবার সকালে ফিল্ডিং অনুশীলনের সময় কাপুগেদারা ডান পায়ের হাঁটুতে জোরে আঘাত পেয়েছিলেন। টুর্নামেন্ট ও শ্রীলঙ্কার মেডিকেল বিশেষজ্ঞরা কাপুগেদারার ইনজুরি দেখে জানায় তার আরোগ্য লাভের জন্য দুই সপ্তাহের মতো সময় লাগবে।

বৃহস্পতিবার ভারতের বিপক্ষে ম্যাচে কাপুগেদারার পরিবর্তে গুনাথিলাকাকে মাঠে দেখা যেতে পারে। স্লো ওভার রেটের কারণে শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক উপুল থারাঙ্গা দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন। তাই ভারতের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না থারাঙ্গা। লঙ্কানদের হয়ে ব্যাট হাতে থারাঙ্গার জায়গায় ওপেন করবেন গুনাথিলাকা। অন্যদিকে, ইনজুরিতে পড়া কাপুগেদারা মিডল অর্ডার ব্যাটসম্যান। তার জায়গায় ব্যাটিং করবেন প্রায় দশ মাস পর ওয়ানডে দলে ফেরা অ্যাঞ্জেলো ম্যাথুস। তবে ওলরাউন্ডার ম্যাথুস অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি ভারতের বিপক্ষে শুধু ব্যাটিংটাই করবেন।

বৃহস্পতিবারের ভারত ও শ্রীলঙ্কার ম্যাচটি অনুষ্ঠিত হবে দ্য ওভালে, যা শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক কুমার সাঙ্গাকারার কাউন্টি চ্যাম্পিয়নশিপের হোম ভেন্যু। লঙ্কানরা আশা করে ইংল্যান্ডে ব্যাটিং নিয়ে সাঙ্গাকারা যে অভিজ্ঞতা তাদের সাথে আলোচনা করেছেন তা দলের জন্য ভালো কিছু নিয়ে আসবে।

৯৭ ডেস্ক

Read Previous

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দিলো পাকিস্তান

Read Next

জিতলেই সেমিফাইনাল নিশ্চিত ভারতের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share