বিসিসিআইয়ের সামর্থ্য নিয়ে সন্দিহান ওয়ার্ন

warn
Vinkmag ad

474795 shane warne india fan

বিসিসিআই এর এক বছরের চুক্তি শেষ হচ্ছে অনিল কুম্বলের সাথে। ভারতীয় ক্রিকেটারদের সাথে বনিবনা ঠিকমত হচ্ছেনা এমন খবরও শোনা গেছে ভারতীয় গণমাধ্যমে। তবে সেটি কতটুকু সত্য সেটাতো আর উপর থেকে বোঝা যায়না।

এরই মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের নতুন কোচ খোজা শুরু করে দিয়েছে। ইতমধ্যে ভারত দলের কোচ হওয়ার জন্য আগ্রহ দেখিয়েছে দেশী এবং বিদেশী অনেক সাবেক ক্রিকেটার।

এই দলে আছেন কুম্বলেও। আছেন টম মুডি, রিচার্ড পাইবাস, লালচান্দ রাজপুত, ডোড্ডা গণেশ এবং ক্রেইগ ম্যাকডারমেটর। আবেদন জমা দিয়েছেন ভারতের সাবেক ওপেনার ভিরেন্দর শেওয়াগ। আগ্রহ প্রকাশ করেছেন অষ্ট্রেলীয় কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নও।

শেন ওয়ার্ন আবেদন করলেও লাগিয়েছেন খটকা। জানিয়েছেন, ‘আমাকে কোচ করার মত এত পয়সা নেই ভারতীয় ক্রিকেট বোর্ডের। আমি অনেক দামী। আমার মনে হয়না ভারত ক্রিকেট বোর্ড আমার খরচ বহন করার সামর্থ্য রাখে। ক্রিকেটারদের সাথে আমার ভাল সম্পর্ক গড়ে উঠতে পারে তবে আমি অনেক দামী।’

শেন ওয়ার্ন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার পর আইপিএলে খেলেছিলেন চার আসর। নিজের অভিষেক আসরেই চ্যাম্পিয়ন করেন রাজস্থান রয়ালস কে।

গত বছরের জুনে ভারতীয় ক্রিকেট বোর্ড শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি আর ভিভিএস লক্ষন কে নিয়ে গঠন করেছিলো ক্রিকেট উপদেষ্ঠা কমিটি। কুম্বলেকে কোচ করার পেছনেও সরাসরি যুক্ত ছিলেন এই তিন সাবেক ক্রিকেটার। এবার নতুন যারা আগ্রহ বা আবেদন জমা করেছেন কোচ হবার লক্ষ্যে তাদেরও সাক্ষাৎকার নিবেন এই তিনজন।

97 Desk

Read Previous

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওকস থাকছেননা ইংলিশ স্কোয়াডে

Read Next

চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম দল হিসেবে সেমিতে ইংল্যান্ড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share