সান্ত্বনার জয় পেলো প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক

match report 40
Vinkmag ad

গতকাল বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আবাহনীর জয়ের সাথে সাথেই নিশ্চিত হয়ে গিয়েছিলো ডিপিএলের(ঢাকা প্রিমিয়ার লিগ) চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্স। তাই রিজার্ভ ডে তে গড়ানো গাজী গ্রুপ ক্রিকেটার্স-প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক-মোহামেডান ম্যাচের গুরুত্ব ঠিক ছিলোনা ঐভাবে। এই দুই ম্যাচে সান্ত্বনার জয় পেয়েছে যথাক্রমে প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক। দোলেশ্বরের এই জয়ে যদিও তাদের আক্ষেপই বেড়েছে। গাজী গ্রুপের সমান পয়েন্ট থেকেও চ্যাম্পিয়ন হতে পারেনি দলটি।

সাভারে বিকেএসপির ৩ নাম্বার গ্রাউন্ডে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ২২২ রান প্রাইম দোলেশ্বর টপকে যায় ৩৩ বল ও ৬ উইকেট হাতে রেখেই। ৪৬ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলা দোলেশ্বর জয়ের হাসি হেসেছে পুনিত সিংয়ের দায়িত্বশীল ব্যাটিংয়ে। ৯১ বলে ১১টি চারে ৮৯ রান করে দোলেশ্বরের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন পুনিত। এছাড়া শরীফ উল্লাহ খেলেন ৭৮ বলে অপরাজিত ৫১ রানের এক দায়িত্বশীল ইনিংস। ম্যাচসেরার পুরষ্কার জেতেন পুনিত সিং।

এদিকে রিজার্ভ ডে তে শেষ হওয়া আরেক ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মোহামেডানের ২১৫ রান প্রাইম ব্যাংক পার করে ফেলে ৩৭ বল ও ৬ উইকেট হাতে রেখেই। ৫৭ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মেহেদি মারুফ ফিরে যাবার পর দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন রিফাত উল্লাহ। ১২৯ বলে ৬টি চার ও ২টি ছয়ে ৮৮ রান করে ম্যাচসেরার পুরষ্কার জেতেন তিনি। এছাড়া অধিনায়ক আসিফ আহমেদের ব্যাটে আসে অপরাজিত ৩০ রান।

ডিপিএলের শেষে সমান ২৪ করে পয়েন্ট গাজী গ্রুপ ক্রিকেটার্স, প্রাইম দোলেশ্বর ও আবাহনী লিমিটেডের। প্রাইম ব্যাংকের অর্জিত পয়েন্ট ২০, মোহামেডানের ১৬ ও শেখ জামালের ১৪। সুপার লিগে এসে একটিও জয়ের দেখা পায়নি শেখ জামাল।

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

আম্পায়ারের সিদ্ধান্তে অবাক সাকিব আল হাসান

Read Next

তিন অর্ধশতকে ইংল্যান্ডের রানপাহাড়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share