আফগানিস্তানকে হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ

match report 11
Vinkmag ad

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আফগানিস্তানের সাথে নিজেদের শক্তির পার্থক্য দেখালো ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের তিনটিতেই জিতে কার্লোস ব্র্যাথোয়েটের দল হোয়াইটওয়াশ করেছে আফগানদের। শেষ ম্যাচে আফগানদের ৭ উইকেটে পরাজিত করেছে ক্যারিবীয়রা।

সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টসে জিতে আগে ব্যাট করতে নামে আফগানিস্তান। আগের দুই ম্যাচের চেয়ে এই ম্যাচে তুলনামূলক ভালো ব্যাটিং করে আফগানিস্তান। মোহাম্মদ নবীর ৩৮, নুর আলী জাদরানের ৩৫, শফিকউল্লাহ’র ২৫ এ ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৪৬ রান তোলে তারা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ক্রেসরিক উইলিয়ামস সর্বোচ্চ ৩টি উইকেট দখল করেন।

১৪৭ রান তুলে জেতার লক্ষ্যে খেলতে নামা ওয়েস্ট ইন্ডিজ ধাক্কা খায় শুরুতেই। কোন রান না করেই সাজঘরের পথ ধরেন ওপেনার চ্যাডউইক ওয়াল্টন। তবে তিনে নামা মারলন স্যামুয়েলস বলা চলে একা হাতে ম্যাচ জিতিয়েছেন। ৬৬ বলে ৯টি চার ও ৩টি ছয়ে অপরাজিত ৮৯ রান করার পথে এভিন লুইসের সাথে বাঁধেন ৬১ রানের জুটি। আর জেসন মোহাম্মদের সাথে ৬৫ রানের জুটি গড়ে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। আফগানিস্তানের হয়ে শাপুর জাদরান, রাশিদ খান ও মোহাম্মদ নবী ১টি করে উইকেটের দেখা পান। ম্যাচ ও সিরিজসেরার পুরষ্কার জেতেন মারলন স্যামুয়েলস।

সংক্ষিপ্ত স্কোরঃ

আফগানিস্তান ১৪৬/৬(২০), মোহাম্মদ নবী ৩৮, নুর আলী জাদরান ৩৫, ক্রেসরিক উইলিয়ামস ৩৪/৩

ওয়েস্ট ইন্ডিজ ১৪৭/৩(১৯.২), স্যামুয়েলস ৮৯*, জেসন ২৩*, রাশিদ খান ২২/১

ওয়েস্ট ইন্ডিজ ৭ উইকেটে জয়ী।

ম্যাচ ও সিরিজসেরাঃ মারলন স্যামুয়েলস।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বাংলাদেশ হারেনি, বাংলাদেশ জিতেছে

Read Next

উইকেট ধরে রাখতেই ইমরুলকে তিনে খেলিয়েছিঃ মাশরাফি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share