কাউন্টি ক্রিকেটে নাম লেখালেন ইয়াসির শাহ

featured photo1 10
Vinkmag ad

পাকিস্তানি লেগস্পিনার ইয়াসির শাহ, দ্বিতীয় বিভাগ কাউন্টি চ্যাম্পিয়নশিপের চারটি ম্যাচ খেলার জন্যে ‘কেন্ট’ এর সাথে চুক্তি স্বাক্ষর করেছেন। ডারহামের বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী ৮ই জুন এই ৩১ বছর বয়সী লেগস্পিনারের কাউন্টি অভিষেক ঘটবে। 

কোন কাউন্টি দলের হয়ে ইয়াসির শাহ এই প্রথম মাঠে নামবেন। ডারহামের বিপক্ষের ম্যাচটি ছাড়াও ওর্চেশটারশায়ার, নাটিংহাম্পশায়ার এবন নর্দাম্পটনশায়ারের বিপক্ষে মাঠে নামবার কথা রয়েছে তার।

টেস্ট ক্রিকেটের যুগ্মভাবে দ্বিতীয় দ্রুততম সময়ে ১০০ উইকেট পাওয়া এই বোলার রীতিমত উচ্ছ্বসিত কাউন্টি ক্রিকেটে খেলার সুযোগ পেয়ে। তিনি বলেন, “ইংল্যান্ডে ফিরতে পেরে এবং প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেট খেলার সুযোগ পেয়ে আমি খুবই খুশি। কাউন্টি ক্রিকেট নিয়ে আমি অনেক ভালো কথা শুনেছি। আশা করছি দলের জন্যে অবদান রাখতে পারবো। আমি ইংল্যান্ডে আমার আগের সফরে বেশ উপভোগ করেছি। এখন কেন্ট সমর্থকদের সামনে খেলার জন্যে মুখিয়ে রয়েছি”। 

উল্লেখ্য, কেন্ট দ্বিতীয় বিভাগে ১০০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। প্রথম বিভাগে উত্তরণের ভালো একটা সুযোগ দলটির সামনে। ইয়াসির শাহ নিশ্চিতভাবেই কেন্টের এই উত্তরণের ত্রাতা হতে চাইবেন।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

নিজেদের ভাগ্যবান মানছেন মাশরাফি

Read Next

বাংলাদেশ হারেনি, বাংলাদেশ জিতেছে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share