নিজেদের ভাগ্যবান মানছেন মাশরাফি

Vinkmag ad

ওভালে অস্ট্রেলিয়া আর চার ওভার ব্যাটিং করতে পারলেই জিতে নিতো ম্যাচ। বলা যায় বৃষ্টির কারণেই বাংলাদেশের জুটেছে একটি পয়েন্ট। নিজেদের তাই ভাগ্যবান মানছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যেই সুযোগটা তৈরী হয়েছে সেটা কাজে লাগিয়ে মাশরাফি যেতে চান সেমিফাইনালে।

ম্যাচ পরিত্যক্ত ঘোষণা হবার পর সংবাদ সম্মেলনে টাইগার কাপ্তান বলেন, ” এটা অস্ট্রেলিয়ার জন্যে দুর্ভাগ্য, অন্যদিকে আমরা বেশ ভাগ্যবান যে আমরা টুর্নামেন্টে এখনও টিকে রয়েছি। হ্যা, হয়তো যেভাবে টিকে রয়েছি সেরকমভাবে টিকে থাকতে চাইনি। কিন্তু কোনকিছুই আমাদের হাতে নেই”।

ভাগ্যের পরশ পেয়ে এখন বাংলাদেশের ঝুলিতে এখন ‘১’ পয়েন্ট। সেটাকে কাজে লাগাতে চান মাশরাফি। তিনি বলেন, ” এই পয়েন্ট আমাদেরকে অনেক সাহায্য করবে। আমাদের আর একটি কঠিন ম্যাচ খেলতে হবে। আমরা আয়ারল্যান্ডে কিছুদিন আগেই নিউজিল্যান্ডকে হারিয়েছি। যেকোন কিছুই ঘটতে পারে”।

দল খারাপ খেললেও তামিমের ব্যাটিংয়ের প্রশংসাতে পঞ্চমুখ ছিলেন মাশরাফি। তিনি বলেন, ” আমরা জানতাম ম্যাচটি কঠিন হবে। তামিম ভালো ব্যাটিং করলেও তাকে কেউ সঙ্গ দিতে পারেনি। ওদের বোলাররা দারুণ বল করেছে। তামিম বিস্ময়কর ব্যাটিং করেছে, আশা করছি তামিম ওর ফর্ম ধরে রাখবে এবং অন্যেরা ওকে সাহায্য করতে পারবে”।

অন্যদিকে জয়বঞ্চিত হওয়াতে স্মিথের কণ্ঠে ছিলো আক্ষেপের সুর। স্মিথ বলেন, ” জয় না পাওয়াটা খুবই দুঃখজনক। আমরা খুবই ভালো অবস্থানে ছিলাম”।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বৃষ্টিতে জয়বঞ্চিত হলো অস্ট্রেলিয়া

Read Next

কাউন্টি ক্রিকেটে নাম লেখালেন ইয়াসির শাহ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share