হায়দ্রাবাদের প্রধান কোচ হলেন ট্রেভর বেলিস

ট্রেভর বেলিস গৌতম গম্ভীর
Vinkmag ad

ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো কোচ ট্রেভর বেলিসকে নিজেদের প্রধান কোচ হিসাবে নিয়োগ দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। টম মুডির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক শেষ করেছে ফ্র্যাঞ্চাইজিটি। আর তাঁর স্থলাভিষিক্ত হয়েছেন কোলকাতা নাইট রাইডার্সকে দুইবার শিরোপার স্বাদ এনে দেওয়া কোচ ট্রেভর বেলিস।

Trevor Bayliss KKR Sportzpics
বাম থেকে ওয়াসিম আকরাম, ট্রেভর বেলিস ও মুত্তিয়াহ মুরালিধরন (ফাইল ছবি)

টম মুডির বিদায় ও ট্রেভর বেলিসের নিয়োগ নিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সানরাইজার্স হায়রাবাদ লিখেছে,

‘খুব সাবধানতার সঙ্গে বিবেচনা করে সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজি নতুন এক পথের খোঁজ পেতে হেড কোচের দায়িত্ব পরিবর্তন করেছে। টম মুডির সঙ্গে পথচলা শেষ করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। ইংল্যান্ড দলকে ২০১৯ বিশ্বকাপ জেতানো কোচ ট্রেভর বেলিসকে সানরাইজার্স হায়দ্রাবাদ নতুন কোচ হিসাবে নিয়োগ দিয়েছে।

ট্রেভর বেলিস কোলকাতা নাইট রাইডার্সের কোচ হিসাবে ইতোমধ্যেই দুইটি আইপিএল শিরোপা জিতেছেন। সে সিডনি সিক্সার্সের কোচ হিসাবে বিগ ব্যাশ ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন। সে একজন পরীক্ষীত বিজয়ী। এবন আমরা মনে করি তাঁর এই সফল পথচলার রেকর্ড সানরাইজার্স হায়দ্রাবাদ দলকে এগিয়ে নিবে।

আমরা টম মুডিকে ধন্যবাদ দিতে চাই। গত সাত বছরে দলে দারুণ প্রভাব ফেলে দলকে ৫ বার প্লে অফে উঠিয়েছেন তিনি। ২০১৬ সালে আমরা তাঁর কোচিংয়েই চ্যাম্পিয়ন হয়েছিলাম। আমরা তাঁর কাজের সততা ও ন্তৃত্বের জন্য তাঁকে ধন্যবাদ দিতে চাই । এবং তাঁর অনাগত জীবনে সাফল্য কামনা করি।’

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

তাসকিনদের ‘বাড়া ভাতে ছাই’ দিচ্ছেন ইকবাল আব্দুল্লাহ

Read Next

সুপার ওভারই মৃত্যু ডেকে এনেছে নিশামের কোচের!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share