শচীনের বিশ্বকাপের সেরা একাদশে ‘৫’ ভারতীয়, টুইটারে হাস্যরস

শচীন টেন্ডুলকার
Vinkmag ad

২০১৯ বিশ্বকাপ শেষের পর অনেকেই নিজের দেখা সেরা পারফরমারদের নিয়ে একাদশ সাজাচ্ছেন। ভারতের কিংবদন্তী, বিশ্বকাপজয়ী (২০১১) ক্রিকেটার শচীন টেন্ডুলকারও দিয়েছেন তাঁর দেখা সেরা একাদশ। একাদশে সেমিফাইনাল থেকে বাদ পড়া ভারতীয় দল থেকে আছেন ৫ জন। এই নিয়ে ভারতীয়রা সহ অনেক ভক্ত সমর্থকের হাস্যরসের কারণে পরিণত হয়েছেন এই লিটিল মাস্টার।

sachin9
ছবিঃ সংগ্রহীত

রোহিত শর্মা ছিলেন সদ্য সমাপ্ত বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি তাই অনুমিত ভাবেই আছেন। জাসপ্রীত বুমরাহও সরবোচ্চ উইকেট সংগ্রাহকের তালিকার সেরা পাঁচে ছিলেন। তাই তাঁর অন্তর্ভূক্তিও চোখে লাগার কথা নয়। শচীন টেন্ডুলকার এই দুইজন ছাড়াও ভারত থেকে রেখেছেন ভিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজাদের।

চ্যাম্পিয়ন ইংল্যান্ড থেকে আছেন তিন জন (জনি বেয়ারস্টো, জফরা আর্চার ও বেন স্টোকস)। অস্ট্রেলিয়া (মিচেল স্টার্ক), নিউজিল্যান্ড (কেন উইলিয়ামসন) ও বাংলাদেশ (সাকিব আল হাসান) থেকে আছেন এক জন করে।

এই বিশ্বকাপে উইকেট কিপিং করেছেন এমন কাউকে একাদশে রাখেননি তিনি। তবে শচীনের পছন্দের ওপেনার হিসাবে থাকা জনি বেয়ারস্টো করতে পারেন উইকেট কিপিং।

শচীন টেন্ডুলকারের চোখে ‘টিম অফ দ্যা টুর্নামেন্টঃ

রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ভিরাট কোহলি, সাকিব আল হাসান, বেন স্টোকস, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, মিচেল স্টার্ক, জফরা আর্চার ও জাসপ্রীত বুমরাহ।

আপনি কি শচীনের সঙ্গে একমত? এমন প্রশ্নে কতিপয় সমর্থকের উত্তর-

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

তিনে কে হচ্ছেন সাকিবের বিকল্প?

Read Next

ভালো অবস্থানে থেকে দিন পার করল বিসিবি একাদশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share