প্রথমবারের মত ওয়ানডে দলে চেজ

featured photo1 1 13
Vinkmag ad

roston

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের জন্য প্রথমবারের মতো ওয়ানডে দলে জায়গা পেয়েছেন ক্যারিবীয় অলরাউন্ডার রোস্টন চেজ। ডাক পাওয়া ১৪ জন সদস্যের মধ্যে ১২ জনই পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ছিলেন। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে ধারাবাহিক ভালো খেলার স্বীকৃতি স্বরূপ রোস্টন চেজকে আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজে সুযোগ দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

গত বছর টেস্ট অভিষেক হয়েছিল চেজের। ইতিমধ্যে নিজেকে নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। বল হাতে অফ স্পিন করার পাশাপাশি ব্যাট হাতে এখন পর্যন্ত ১০ টি টেস্টে তিনটি সেঞ্চুরি হাঁকান এই অলরাউন্ডার। তিনটি শতকের মধ্যে দুটি শতকের দেখা পান পাকিস্তানের বিপক্ষে। সেই হোম সিরিজে ১০০.৭৫ গড়ে ৪০৩ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ২৫ বছর বয়সী চেজ।

চেজের ক্যারিবীয় ওয়ানডে দলে অন্তর্ভুক্তি প্রসঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটির চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেন, ‘তিনি এই বছরের শুরুতে আয়োজিত সুপার ৫০ টুর্নামেন্টে সর্বাধিক রান স্কোরকারীর মধ্যে ছিলেন না কিন্তু আমরা বিশ্বাস করি চেজ যেভাবে খেলছে এবং দক্ষতা প্রদর্শন করেছে তাতে সে ভবিষ্যতে দলের সম্পদ হতে পারে। অসাধারণ ব্যাটিংয়ের পাশাপাশি তার দক্ষ বোলিং আমাদের দলের শক্তি আরও বাড়িয়ে দিবে।’

আফগানিস্তানের বিপক্ষে ৯ জুন (শুক্রবার) সিরিজের প্রথম ওডিআই ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১১ ও ১৪ জুন। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ক্রিকেট গ্রাউন্ডে।

৯৭ ডেস্ক

Read Previous

আশরাফুলের রেকর্ড ছুঁলেন মাশরাফি-সাকিব

Read Next

স্টার্ক তোপে দু’শোর নিচেই গুটালো টাইগাররা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share