চ্যাম্পিয়ন পেতে অপেক্ষা করতে হচ্ছে আগামীকাল পর্যন্ত

match report 40
Vinkmag ad

আজকেই নিশ্চিত হবার কথা ছিলো কারা হচ্ছে ডিপিএলের(ঢাকা প্রিমিয়ার লিগ) চ্যাম্পিয়ন। তবে বৃষ্টিতে সুপার লিগের তিনটি খেলার দুইটি শেষ করা না গেলে অপেক্ষাটা বাড়ছে। আগামীকাল রিজার্ভ ডে তে অনুষ্ঠিত হবে খেলাগুলোর বাকী অংশ। অবশ্যই যদি বাগড়া না দেয় বৃষ্টি। 

সুপার লিগের আজকের ৩টি খেলার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচটি ছিলো গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বরের। এই ম্যাচের জয়ী দলই শিরোপা জয়ের আনন্দে ভাসবে এমনটি জানাই ছিলো। সাভারে বিকেএসপি’র তিন নাম্বার গ্রাউন্ডে টসে জিতে গাজীকে ব্যাটিংয়ে পাঠান দোলেশ্বর দলপতি ফরহাদ রেজা। শুরুটা জঘন্য হয় গাজীর। ৫৪ রানেই তারা হারিয়ে ফেলে মুনিম শাহরিয়ার, আনামুল হক, নাসির হোসেন ও মমিনুল হকের উইকেট। ৫ম উইকেট জুটিতে ৮৭ রান যোগ করে সেই বিপর্যয় সামলান জহুরুল ইসলাম-নাদিফ চৌধুরী জুটি। নাদিফ চৌধুরী ব্যক্তিগত ৩৮ রান করে আউট হলেও জহুরুল ইসলাম অপরাজিত আছেন ৫০ রান করে। বৃষ্টিতে খেলা বন্ধ হবার আগে গাজী গ্রুপ ক্রিকেটার্স ৩৩ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে জমা করে ১৪২ রান।

ওদিকে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামেও বৃষ্টির কারণে শেষ করা সম্ভব হয়নি মোহামেডান ও প্রাইম ব্যাংকের মধ্যকার খেলাটি। টসে হেরে আগে ব্যাট করতে নেমে ৪৩.৩ ওভার শেষে মোহামেডান ৬ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে জমা করেছে ১৮৭ রান। দুই অপরাজিত ব্যাটসম্যান তাইজুল ইসলাম ও এনামুল হক জুনিয়র আগামীকাল পুনরায় ব্যাট করতে নামবেন।

খেলা দুইটির বাকী অংশ শুরু হবার কথা আগামীকাল সকাল ৯টায়।

 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

সঠিক ব্যালান্সের খোঁজে মাশরাফিরা

Read Next

আফিফের পাঁচ উইকেটে আবাহনীর জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share