১১ ম্যাচ পর পরাজয় দেখলো আফগানিস্তান

match report 4
Vinkmag ad

র‍্যাংকিংয়ের শীর্ষ আট দল ইংল্যান্ডে খেলছে মর্যাদার আসর চ্যাম্পিয়ন্স ট্রফি। দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ র‍্যাংকিংয়ের তলানিতে থেকে নেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে। তবে খেলা থেকে দূরে নেই তারা। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি খেলছে দলটি। সিরিজের ১ম টি-টোয়েন্টিতে আফগানদের ৬ উইকেটে পরাজিত করেছে তারা। টানা ১১ ম্যাচ জয়ের পর পরাজয়ের মুখ দেখেছে আফগানিস্তান।

সেন্ট কিটসে টসে জিতে আগে ব্যাট করতে নামে আফগানিস্তান। তবে ৭ নম্বরে নামা রাশিদ খান ও ১০ নম্বরে নামা আমির হামজা ছাড়া বলার মতো রান করতে পারেননি আর কেউই। রাশিদ খান করেন ৩৩ রান, আমির হামজার ব্যাটে আসে ২১ রান। সুনীল নারাইন ৪ ওভার বল করে ১১ রান খরচাতে তুলে নেন ৩টি উইকেট। এছাড়া উইলিয়ামস ও ব্রাথোয়েট ২ টি করে উইকেট নিলে আফগানিস্তান নির্ধারিত ২০ ওভার খেলে অলআউট হয় ১১০ রান করে।

১১১ রানের সহজ লক্ষ্যে খেলতে নেমে ওয়েস্ট ইন্ডিজ তাড়াহুড়া করেনি। ২১ বল ও ৬ উইকেট হাতে রেখে ১১০ রান ছাড়িয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। মারলন স্যামুয়েলস সর্বোচ্চ ৩৫ রান করেন। এছাড়া দুই ওপেনারের ব্যাটে আসে রান। আফগানিস্তানের হয়ে শাপুর জাদরান নেন ২টি উইকেট। রাশিদ খানের ঝুলিতে জমা হয় ১টি উইকেট। ম্যাচসেরার পুরষ্কার জেতেন সুনীল নারাইন।

সংক্ষিপ্ত স্কোরঃ

আফগানিস্তান ১১০/১০(২০), রাশিদ খান ৩৩, আমির হামজা ২১,  নারাইন ১১/৩

ওয়েস্ট ইন্ডিজ ১১৪/৪(১৬.৩), স্যামুয়েলস ৩৫, জাদরান ৩০/২

ওয়েস্ট ইন্ডিজ ৬ উইকেটে জয়ী।

ম্যাচসেরাঃ সুনীল নারাইন( ওয়েস্ট ইন্ডিজ)

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

গত আসরের পুনরাবৃত্তি; অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচ পরিত্যক্ত

Read Next

র‍্যাংকিংয়ের সাতে নামলো বাংলাদেশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share