ইনজুরি ছিটকে দিলো ওকসকে, সংশয়ে ম্যাথুস

featured photo1 3
Vinkmag ad

বাংলাদেশের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের একাদশে ছিলেন ক্রিস ওকস। তামিম ইকবালকে করা প্রথম ওভারে রান নিতে দেননি তিনি। পরে করেছিলেন আরো এক ওভার। তারপরেই সাইড স্ট্রেইনের কারণে মাঠ ছাড়তে হয় তাকে। পরে আর মাঠে ফিরতে না পারা ওকস ও ইংল্যান্ড দলের জন্যে আছে দুঃসংবাদ। চ্যাম্পিয়ন্স ট্রফিতে আর খেলতে পারবেন না তিনি।

ওকসের ইনজুরির ভয়াবহতা সম্পর্কে ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে, “স্ক্যানে নিশ্চিত হওয়া গেছে, বাংলাদেশের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফিতে ওকসের পাজরের বাঁ পাশের পেশিতে টান পড়েছে। এ ইনজুরির কারণে টুর্নামেন্টে ইংল্যান্ডের সঙ্গে আর খেলতে পারবে না সে। তার স্থলাভিষিক্ত দ্রুত জানানো হবে।”

ওদিকে ইনজুরি সংক্রান্ত কারণে অস্বস্তিতে আছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডও। নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসকে নিয়ে সন্দিহান তারা। পেশীতে টান পড়াতে চোটপ্রিয় ম্যাথুসের ১ম খেলাতে দলে অন্তর্ভূক্তি নিয়ে সংশয় প্রকাশ করেছে বোর্ড।

এক বিবৃতিতে এসএলসি(শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড) জানিয়েছে, “ব্যথা অনুভব করায় ম্যাথুজের পরীক্ষা-নিরীক্ষা করলে জানা গেছে পেশীতে টান পড়েছে তার। সামনের কয়েকদিনের মধ্যে তিনি সেরে উঠবেন, যদিও খুব সম্ভবত তাকে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে থাকতে হবে মাঠের বাইরে।”

অ্যাঞ্জেলো ম্যাথুস শুধু শ্রীলঙ্কা দলের অধিনায়কই নন, তিনিই দলটির প্রাণভোমরা। তাকে দলে পেতে তাই মুখিয়ে থাকবে ১৯৯৬ সালের বিশ্বকাপজয়ী দলটি। আর প্রথম ম্যাচে ম্যাথুসকে দলে না পেলে নেতৃত্বভার পড়বে ওপেনার উপুল থারাঙ্গার কাঁধে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

কাপ্তান মেহেদী মারুফের শতকে প্রাইম ব্যাংকের জয়

Read Next

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে উইলিয়ামসনের শতক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share