ব্রিস্টলে বৃষ্টি বাধা, দেরি হচ্ছে টস

received 555823674950208
Vinkmag ad

খুব বাজেভাবে এবারের বিশ্বকাপ শুরু করার পর নিজেদের দ্বিতীয় ম্যাচেই আবার দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে দুই দল শ্রীলঙ্কা ও পাকিস্তান। দুই ম্যাচে সমান এক হার ও একটা করে জয়ে আছে পয়েন্ট টেবিলের ৭ আর ৮ নম্বরে। নিজেদের ছাড়িয়ে যাওয়ার মিশনে আজ মুখোমুখি হবে একে অন্যের। তবে সেই ম্যাচ নিয়ে অবশ্য তৈরি হয়েছে শঙ্কা, বৃষ্টির কারণে টস হয়নি এখনো।

টুর্নামেন্টে নিজেদের পথচলা শুরু হয়েছে উইন্ডিজের কাছে ৭ উইকেটে হেরে, এরপর অবশ্য নিজেদের সামর্থ্য প্রমাণে স্বাগতিক ইংল্যান্ডকে পরাস্থ করে জয় তুলে নিয়েছে পাকিস্তান। লঙ্কানদের গল্পটাও প্রায় একই রকম, শুরুর ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটে হারের পর আফগানিস্তানের বিপক্ষে নাটকীয় জয়।

আজকে নিজদের দ্বিতীয় জয়ের মিশনে একে অন্যের মুখোমুখি হবে ১৯৯২ ও ১৯৯৬ বিশ্বকাপজয়ীরা। বিশ্বকাপের মঞ্চে দুই দলের সাক্ষাতে অবশ্য লঙ্কানদের থেকে ঢের এগিয়ে পাকিস্তান। হে টু হেডে পাকিস্থানের জয় যেখানে ৭ ম্যাচে, সেখানে এখনো জয়ের খাতা খোলাই হয়নি দিমুথ করুনারত্নের দলের। এই ম্যাচে মাঠে নামার আগেই অবশ্য পড়তে হয়েছে বৃষ্টি বাধার মুখে, যেকারণ নির্ধারিত সময় গড়িয়ে গেলেও এখনো হয়নি টস।

সবশেষ ম্যাচে শ্রীলঙ্কা একাদশঃ দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, কুশল জেনিত পেরেরা, লাহিরু থিরিমান্নে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ ও সুরাঙ্গা লাকমল।

সবশেষ ম্যাচে পাকিস্তানের একাদশঃ সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, আসিফ আলি, শাদাব খান, শোয়েব মালিক, হাসান আলি, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

৯৭ প্রতিবেদক

Read Previous

নিউজিল্যান্ডের মিডিয়াতেও ‘কিপার’ মুশফিকের সমালোচনা

Read Next

উইকেটরক্ষক থেকে আজকের অন্যতম গতি তারকা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share