অস্ট্রেলিয়াকে উদ্দেশ্য করে রাসেলের হুংকার

বোলার
Vinkmag ad

 

দুর্দান্ত ফর্মে থাকা ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল প্রকাশ্যেই হুংকার জানালেন অজিদের প্রতি। বললেন আসছে ম্যাচের জন্য তাদের প্রস্তুত থাকতে। জানিয়ে দিলেন অজিরা দ্রুত গতির বল খেলতে অভ্যস্ত হলেও তিনি আগ্রাসী বোলিং করার জন্যে মুখিয়ে আছেন তাদের বিপক্ষে।

01russell

ইতিমধ্যেই পাকিস্তানকে দুমড়ে মুচড়ে বিশ্বকাপ শুরু করা ক্যারিবিয়ানদের হয়ে যদিও পুরো ১০ ওভার বোলিং করতে পারেননি রাসেল। ৪ ওভার বোলিং করে মাঠ ছাড়তে হয় এই ক্যারিবিয়ানকে। তিনি বলেন, ‘আমি একজন ফার্স্ট বোলার। অনেকেই বলেন আমি দলে শুধু একজন বিগ হিটার হিসেবেই থাকি, কিন্তু তারা ভুলে যান যে আমি একজন ফাস্ট বোলার। দিন শেষে আমি তাদের দেখিয়েছিন যে আমি ঘণ্টায় ৯০ মাইল গতিতে বল করতে পারি। আমি মনেকরি আমার নামের পাশে তাদের কিছুটা হলেও সম্মান দেখানো উচিত।’

ক্রিকেট মাঠের অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজ দৌরাত্ম্য অনেক পুরনো। প্রস্তুতি ম্যাচেই রাসেলের বাউন্সারে নীল হয়েছে অজিদের ব্যাটিং লাইনআপ। উসমান খাজা মাটিতে লুটিয়ে পড়েছেন তার বাউন্সারে। শেষ পর্যন্ত রিটায়ার্ড হার্ট হয়ে মাঠও ছাড়তে হয়। তাই রাসেল ৬ তারিখের জন্যে সাবধান থাকতে বলেছেন নিজের বলের গতির কথা মনে করিয়ে দিয়ে।

Russell

শুধুমাত্র বোলিং নয়, ব্যাটেও যে কতটা আগ্রাসী আন্দ্রে রাসেল সেটা সম্পর্কে আমরা সবাই অবগত। আইসিসি বিশ্বকাপের অফিশিয়াল প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪২১ রানের বিশাল টার্গেট দেয় ওয়েস্ট ইন্ডিজ। যেখানে রাসেল নিজে খেলেন ২১৬ স্ট্রাইক রেটে ২৫ বলে ৫৪ রানের টর্নেডো ইনিংস।

উল্লেখ্য, আগামী ৬ জুন নটিংহামের টেন্ট ব্রিজে অস্ট্রেলিয়ার সাথে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ তাদের দ্বিতীয় ম্যাচ খেলার জন্যে এই বিশ্বকাপের। আগের দুই ম্যাচেই দুই দল পূর্ণ পয়েন্ট নিয়ে ম্যাচ শেষ করেছে।

97 Desk

Read Previous

টস হার বাংলাদেশের, একাদশে তামিম ইকবাল

Read Next

১১ হাজারি ক্লাবে সাকিব আল হাসান

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share