চোট পেয়েছেন তামিম, শঙ্কা প্রথম ম্যাচে খেলা নিয়ে!

Vinkmag ad

বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স দেখানো তাসকিন আহমেদ ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন। পরে ইনজুরি থেকে ফিরলেও জায়গা হয়নি বাংলাদেশের বিশ্বকাপ দলে। বিশ্বকাপ স্কোয়াডে থাকা ১৫ জনের মধ্যেও ছিলো ইনজুরি সমস্যা। সেই সমস্যা নতুন করে ভয় পাইয়ে দিচ্ছে বাংলাদেশ দলকে। হাতে চোট পেয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল খান।

B77E8543
ছবিঃ বিসিবি

আজ (শুক্রবার) অনুশীলনের সময় হাতে চোট পেয়েছেন তামিম ইকবাল। নেটে ব্যাটিং অনুশীলন করার সময় বাম হাতের কব্জিতে আঘাত পান তামিম। এরপর আর দেরি না করে দ্রুত ফিজিও থিলান চন্দ্রমোহনের সঙ্গে ড্রেসিংরুমে যান তামিম। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে তাই তামিমকে পাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

দলের সঙ্গে থাকা নির্বাচক হাবিবুল বাশার বলেন, ‘এই মুহূর্তেই তামিমের ইনজুরি নিয়ে বলাটা কঠিন। এক্স রে করার পর আমরা নির্দিষ্ট করে বলতে পারবো যে কোন ফ্র্যাকচার হয়েছে কিনা। তেমনটি হলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আমাদের প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে না। আর তেমনটি না হলে আশা করছি প্রথম ম্যাচ থেকেই খেলবে তামিম ইকবাল।’

থাই মাসলে ব্যাথা থাকার কারণে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে পারেননি তামিম ইকবাল। সৌম্য সরকারের সঙ্গে সেদিন ওপেন করতে নেমেছিলেন লিটন দাস।

received 595281400957766
ফাইল ছবি

ইনজুরি থেকে সেরে উঠতে থাকা পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়েও ভাল খবর নেই। প্রথম ম্যাচে খেলতে দারুণ ইয়র্কারে কোহলিকে বোল্ড করা এই পেসারকে নিতে হবে পেইন কিলার।

এছাড়া ইনজুরি জর্জরিত বাংলাদেশ দলে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ভুগছেন হ্যামস্ট্রিং নিয়ে, মুস্তাফিজ ভুগছেন কাফ ইনজুরিতে আর কাঁধের ব্যাথা ভোগাচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদকে। ভারতের বিপক্ষে এই ইনজুরির কারণেই বল হাতে নিতে পারেননি মাহমুদউল্লাহ।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু জায়েদ চৌধুরী রাহি।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বিসিবি ভবনে আগুন, পুড়ে গেছে লাখ টাকা!

Read Next

পাকিস্তানকে লজ্জায় ডুবিয়ে উইন্ডিজের বিশাল জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share