আবারো ইঞ্জুরিতে ম্যাথুস

featured photo1 1 1
Vinkmag ad

mathews

শ্রীলঙ্কার দলপতি অ্যাঞ্জেলো ম্যাথুস আবারো ইঞ্জুরির জন্য মাঠের বাইরে। গোড়ালিতে আঘাত পাওয়ায় চ্যাম্পিয়ন্স ট্রফিতে লঙ্কানদের প্রথম ম্যাচে শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে থাকবেন না এই নিয়মিত অধিনায়ক । তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করবেন উপুল থারাঙ্গা।

ম্যাথুস গত জানুয়ারি থেকে হ্যামিস্ট্রিং ইঞ্জুরির জন্য কোন আন্তর্জাতিক ম্যাচে অংশ নিতে পারেননি। এছাড়াও জিম্বাবুয়ের মাটিতে পায়ের বিভিন্ন ইনজুরির কারণে ত্রিদেশীয় সিরিজে মাঠে নামা হয়নি এই ডানহাতি অলরাউন্ডারের। ম্যাথুস আগামী কয়েক দিনের মধ্যে মাঠে ফিরে আসার জন্য তত্ত্বাবধানে থাকবেন। এই জন্য তাকে প্রথম ম্যাচ মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছে লঙ্কান টিম ম্যানেজমেন্ট।

ম্যাথুসের ইঞ্জুরির কারণে বেশ সমস্যায় পড়েছে শ্রীলঙ্কা। দল সামলানোর পাশাপাশি ব্যাটিং-বোলিং দুই বিভাগেই দারুণ কার্যকরী তিনি। দলের একাদশ তার উপর অনেকাংশে নির্ভর করে সাজাতে হয়। ‘মিনি বিশ্বকাপ’ খ্যাত চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে প্রস্তুতি ম্যাচেও অজিদের বিপক্ষে ১০৬ বলে ৯৫ রানের ইনিংস খেলেছিলেন তিনি। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলা হয়নি ম্যাথিউজের।

৯৭ ডেস্ক

Read Previous

‘ডেথ বোলিংয়ে রুবেলই আমাদের সেরা অস্ত্র’

Read Next

শেষ হাসি বাংলাদেশই হাসবে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share