বিশ্বকে নিজেদের সক্ষমতা দেখাতে চাইঃ মাশরাফি

mash feature 1
Vinkmag ad

নিজেদের ক্রিকেট ইতিহাসের সেরা ওয়ানডে র‍্যাংকিং নিয়ে বাংলাদেশ দল খেলতে এসেছে মর্যাদার আসর চ্যাম্পিয়ন্স ট্রফি। দল হিসেবে সাম্প্রতিক সময়ে অনেক উন্নতি করেছে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন বাংলাদেশ দল। এখন চ্যাম্পিয়ন্স ট্রফির মঞ্চে নিজেদের উন্নতির ছাপ রাখতে চান টাইগার অধিনায়ক। বিশ্ববাসীকে এক নতুন বার্তা দিতে চান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভালো ক্রিকেট খেলে।

দেশের মাটিতে বাংলাদেশ দল যে কতটা ভয়ঙ্কর তা সবাইই কম বেশি জানে। মাশরাফি চান দেশের বাইরে বাংলাদেশ দল কতটা ভালো খেলতে পারে তা দেখাতে। মাশরাফি বলেন, ” আমরা যে দেশের বাইরেও ভালো খেলতে পারি, ক্রিকেট বিশ্বকে তা দেখানোর সুযোগ আমাদের সামনে। বেশ কিছু দিন ধরেই আমরা দেশের বাইরে প্রতিপক্ষকে চাপে রাখতে পারছি। এই টুর্নামেন্টের মাধ্যমে বিশ্বকে নিজেদের সক্ষমতা দেখাতে চাই। কারণ পুরো ক্রিকেট বিশ্বের ফোকাস এখন এখানে।” 

র‍্যাংকিংয়ে উন্নতিতে স্বাভাবিকভাবেই আনন্দিত ও গর্বিত দলের সবাই। মাশরাফি বলেন, ” আমরা ভালো খেলেই র‌্যাংকিংয়ে উন্নতি করেছি। এটা অবশ্যই ভালো লাগার বিষয়। কয়েক বছর ধরে যেভাবে ম্যাচ জিতছি, তা নিয়ে আমরা গর্ব করতেই পারি।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভালো করার ব্যাপারে আশাবাদী অধিনায়ক। তিনি বলেন, ” আমি বিশ্বাস করি, এখানে আমাদের ভালো কিছু করা সম্ভব। দেশের মানুষের প্রত্যাশার কথা বাদ দিলেও আমাদের যে প্রত্যাশা, সেটাও পূরণ করা সম্ভব। বাংলাদেশ এখন আগের অবস্থানে নেই, তারা বড় দল হয়ে উঠেছে। এটাই বিশ্ববাসীকে জানাতে চাই।” 

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

আইসিসির বিশেষজ্ঞ প্যানেলে মাশরাফি

Read Next

বড় মঞ্চে প্রিয় প্রতিপক্ষের সামনে বাংলাদেশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share