পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছেন না সাকিব

সাকিব আল হাসান
Vinkmag ad

ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন ফিফটি পূর্ণ করা (ঐ ম্যাচে) সাকিব আল হাসান। বাংলাদেশের জেতা প্রথম কোন ফাইনালে তাই খেলতে পারেননি বাংলাদেশ দলের এই তারকা ক্রিকেটার। বিশ্বকাপের শুরু থেকেই অবশ্য সাকিবের সার্ভিস পাবে বাংলাদেশ দল। তবে আজ পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবেন না সাকিব। যদি না শেষ সময়ে ভাবনায় কোন পরিবর্তন আসে। বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে এসে সাকিবকে নিয়ে কোনরকমই ঝুঁকি নিতে নারাজ টিম ম্যানেজমেন্ট। 

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMJQpcx9zM954Cox
সাকিব আল হাসান (ফাইল ছবি)

বিশ্বকাপের আগে আজই প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ দল। কার্ডিফে বাংলাদেশ সময় বেলা ৩ টা বেজে ৩০ মিনিটে পকিস্তানের বিপক্ষে নিজেদের ঝালিয়ে নিতে মঠে নামবে মাশরাফি বিন মর্তুজার দল। বাংলদেশের এটা প্রথম প্রস্তুতি ম্যাচ হলেও এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে পাকিস্তান। ২৪ মে ব্রিস্টলে আফগানিস্তানের সাথে ৩ উইকেটে হেরেছে সরফরাজ আহমেদের দল।

আজ মাশরাফিও না নামতে পারেন মাঠে। আর নামলেও ১০ ওভার বোলিং করবেন না।

বিশ্বকাপের আগে চোট পেয়েছেন বেশ কিছু ক্রিকেটার। বাঁহাতের তর্জনীতে চোট পেয়ে অজিদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেননি ইংলিশ দলপতি এউইন মরগান। আবার ম্যাচে খেলতে নেমে চোট পেয়েছেন জফরা আর্চার, মার্ক উড ও লিয়াম ডসন। শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল ইসুরু উদানা ও অভিষেক ফার্নান্ডোকে। আফগান-পাকিস্তান ম্যাচে মাঠ ছেড়েছিলেন মোহাম্মদ শেহজাদ।

289574

IMG 20190525 003855

প্রস্তুতির প্রথম দিনই চোটময় ৩

প্রস্তুতির প্রথম দিনই চোটময় প্রস্তুতির প্রথম দিনই চোটময় ২

আজ মাঠে নামলেও ভারতের বিপক্ষে মাঠে নামবেন না তামিম ইকবাল। ফিজিওর কাছ থেকে সবুজ সংকেত না পেলে ভারতের বিপক্ষেও মাঠে নামছেন না সাকিব আল হাসান।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু জায়েদ চৌধুরী রাহি।

পাকিস্তানের বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডঃ

সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শাদাব খান, শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলি, আসিফ আলি, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন ও হারিস সোহেল।

৯৭ ডেস্ক

Read Previous

ইনজামামের চমক জাগানো বিশ্বকাপ দল

Read Next

বিশ্বকাপের দুইটি ম্যাচে লাল জার্সি পরে খেলবে বাংলাদেশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share