ড্রেসিংরুম ঠিক আছে, সবাই আত্মবিশ্বাসীঃ মিরাজ

featured photo1 1 66
Vinkmag ad

সম্পর্কিত চিত্র

দল গুটিয়েছে মাত্র ৮৪ রানে, পরাজয় ২৪০ রানের। মেহেদী হাসান মিরাজের মুখের হাসি তবুও যায়না, লেগেই থাকে ঠোঁটের কোণে! আর হাসিমুখেই ওভালে মিরাজ মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের।

মোটামুটি সব টাইগার বোলারদের উপর ভারতীয় ব্যাটসম্যানদের উইলো চললেও মেহেদী হাসান মিরাজ সেখানে ছিলেন একটু ব্যতিক্রম। ধাওয়ান, কার্তিকরে বেশ সমীহের সাথেই খেলেছেন তাকে। ব্যাটিংয়েও দলের সেরা স্কোর এসেছে তার ব্যাটেই। ৩৪ বলে করেছেন ২৪ রান।

এমন এক বিপর্যয়ের দিনে প্রতিনিধি হিসেবে বাংলাদেশ শিবির থেকে তাই পাঠানো হয়েছিলো সাবেক এই অনুর্ধ্ব-১৯ অধিনায়ককেই। সব সময়ই প্রাণবন্ত থাকা মিরাজ গণমাধ্যমের সামনেও ছিলেন উজ্জীবিত। এই ম্যাচের ভাল দিক খুঁজে বের করেছেন। বলেছেন, ‘দিনটা আমাদের ছিলনা। আমাকে যদি ইতিবাচক কিছু বলতে বলেন তবে বলবো যা ঝড় যাওয়ার প্রস্তুতি ম্যাচের উপর দিয়েই গেছে। আল্লাহ যা করেন ভালর জন্যই করে। সামনের বড় ম্যাচে এমনটা হবেনা।’

আর এমন পরাজয়ে ড্রেসিংরুমের অবস্থাটা ঠিক কি, এমন প্রশ্নে মিরাজের কণ্ঠে বোধহয় আত্মবিশ্বাসটা আরও বেশী জোরদার হলো। ‘আত্মবিশ্বাসের কোন ঘাটতি নেই আমাদের। ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আমরা বদ্ধপরিকর। ড্রেসিংরুম একদম ঠিক আছে। এরকম একদিন হতেই পারে, সবারই জানা আছে তা। আসল পর্বে এমন কিছু হবেনা।’

মূল পর্বে কেমন খেলবে বাংলাদেশ জানতে অবশ্য খুব বেশী দেরী নেই আর। বৃহস্পতিবারে এই ওভালেই স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের আসরের উদ্বোধনী ম্যাচে মরগানদের মুখোমুখি হচ্ছেন মাশরাফিরা।

৯৭ ডেস্ক

Read Previous

সাঙ্গাকারার চোখে ‘ডার্ক হর্স’ বাংলাদেশ

Read Next

চ্যাম্পিয়ন্স ট্রফিতে বল হাতে টাইগার ‘পঞ্চপাণ্ডব’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share