বাইশ গজে ভুতুড়ে কান্ড, ১০ ব্যাটসম্যানই আউট হলেন শূন্য রানে!

received 387692902088644
Vinkmag ad

আসবেন, দেখবেন, ফিরে যাবেন! ক্রিকেট মাঠে এই তত্ত্বেয় যেন বিশ্বাসী ছিলেন ভারতের কেরালার মল্লপুরমের আন্তঃজেলা ক্রিকেট টুর্নামেন্টের দল কাসারগোদের ক্রিকেটাররা। যুব পর্যায়ের নারীদের এই টুর্নামেন্ট খেলতে নেমে টসে জিতে ব্যাট করতে এসে ভুতুড়ে কান্ড করে বসলেন দলটির মেয়ে ক্রিকেটাররা, একে একে ১০ জনই আউট হয়ে গেলেন কোন রান না করেই।

wicket 759

দলের দশ ব্যাটসম্যানের পরপর স্কোরবোর্ড ০,০,০,০,০,০,০,০,০,০। না ভড়কে যাওয়ার কিছু হয়নি, একদমই ঠিক দেখছেন আপনি। এক দলের দশ ব্যাটসম্যানই খাতা খোলার আগে আউট হয়ে গেলেন। কেরালার মল্লপুরমে আন্তঃজেলা ক্রিকেট টুর্নামেন্টে এমনই ঘটনা আপাতত গোটা বিশ্বের নজর কেড়ে নিয়েছে। টুর্নামেন্টে যুব পর্যায়ে মহিলাদের ক্রিকেটে খেলা ছিল কাসাগারদ ও ওয়ানাদের। সেখানেই কাসাগারদের ১০ জন ব্যাটসম্যান আউট শূন্য রানে, তবে অতিরিক্ত খাত থেকে এসেছিলো ৪ রান।

বুধবারে মাল্লাপুরমের পেরিন্থালমান্না স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কাসাগরদের অধিনায়ক আক্ষস্থা। ব্যাটিংয়ে নেমেই ওয়ানাদের বোলারদের তোপের মুখে পড়তে হয় কাসাগারদের মেয়েদের। ক্রিজে প্রথম দুই ওভার কোনরকমে পার করলেও ওয়ানাদের অধিনায়ক নিত্যা লুর্ধের করা ইনিংসের ৩য় ওভারে থেকে পাল্টে যায় ম্যাচের চিত্র।

সে ওভারেই কাসাগারদের মেয়েরা হারিয়ে বসে ৩ উইকেট। তারপর আর সোজা হয়ে দাঁড়াতে পারেনি তারা। এরপরের ব্যাটসম্যানরা কেবল যোগ দিয়েছেন আসা যাওয়ার মিছিলে। জোশিতা, নিথিয়াদের আগুনঝরা বোলিংয়ে কোন ব্যাটসম্যানই নিতে পারেননি এক রানও! ওয়ানাদের হয়ে ভিজে জোশিথাই হ্যাটট্রিক সহ এক ওভারেই নিয়েছিলেন ৪ উইকেট।

IMG 20190517 004804
ম্যাচের স্কোর কার্ড

এমন ম্যাচের পর কাসাগারদ ডিস্ট্রিক্ট অ্যাসোশিয়েসনের সেক্রেটারির কন্ঠে ছিল আক্ষেপ এবং হতাশার সুর। তার দলে নেই কোন কোচ বা ম্যানেজার। দলের সিনিয়র খেলোয়াড়রাই দল ব্যবস্থাপনার দায়িত্ব পালন করে আসছেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিশ্বকাপে যারা থাকছেন ধারাভাষ্যে

Read Next

আর্চার আতঙ্কে ভুগছে খোদ ইংল্যান্ডই!

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share