এসিএ’র উপর আস্থা রাখছেন স্টার্করা

featured photo1 1 62
Vinkmag ad

245759

অর্থচুক্তি নিয়ে অস্ট্রেলীয় বোর্ডের বিপক্ষে সবার আগে মুখ খুলেছিলেন স্পিডস্টার মিচেল স্টার্ক। আবারও সাফ জানিয়ে দিয়েছেন সমঝোতার  ব্যাপারে একচুল ছাড় তো দেবেনই না বরং আগের অবস্থানেই অটুট থাকবেন তারা। এছাড়াও অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স এসোশিয়েশনের (এসিএ) সাথেই আছেন স্টার্ক এবং এবং তার সতীর্থরা। 

সম্প্রতি ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) হাই পারফরম্যান্স ম্যানেজার প্যাট হাওয়ার্ড অজি দলের সিনিয়র ক্রিকেটারদের মেইল করেছেন। মেইল পাওয়া ক্রিকেটারদের মধ্যে রয়েছেন মিচেল স্টার্ক নিজেও, তাছাড়া অধিনায়ক স্টিভেন স্মিথ এবং ডেভিড ওয়ার্নারও আছেন এই তালিকায়। এই মেইলের উদ্দেশ্য সিনিয়র ক্রিকেটারদের সাথে চুক্তি নিয়ে সরাসরি কথা বলা।

তবে অজি বোর্ডকে নিরাশ করে মিচেল স্টার্ক জানিয়েছেন, ‘আমাদের সিদ্ধান্ত পরিবর্তন হবেনা। খেলোয়াড়দের দাবী নিয়ে ক্রিকেট এ্যাসোসিয়েশনের প্রচেষ্টাতে আমাদের সবার সমর্থন রয়েছে। আমরা একটি নিরপেক্ষ অর্থচুক্তি চাচ্ছি, বেশীও না আবার কমও নয়।’

বোর্ডকে সাবধান করে দিয়ে স্টার্ক বলেছেন সিনিয়র ক্রিকেটারদের সাথে চুক্তি নিয়ে কথা বলে কোন লাভ হবেনা। তিনি বলেন, ‘খেলোয়াড়রা সবকিছুই এসিএ’র উপর ছেড়ে দিয়েছে। সমঝোতা চুক্তিপত্রের মেয়াদ শেষ হতে চার সপ্তাহও নেই আর। তাই বোর্ডের উচিৎ আমাদের সাথে কথা না বলে ক্রিকেটার্স এ্যাসোসিয়েশনের দ্রুত সব সমাধান নিয়ে কথা বলা।’

উল্লেখ্য, সম্প্রতি অস্ট্রেলিয়ান ক্রীড়া মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফিতে যেন আনন্দের সাথেই খেলেন স্টার্ক, ওয়ার্নাররা। বোর্ডের সাথে চলমান সমস্যা নিরসনে প্রয়োজন পড়লে সরকারী হস্তক্ষেপের ব্যবস্থাও করা হবে। বর্তমান চুক্তি শেষ হওয়ার আগে চ্যাম্পিয়ন্স ট্রফিই টিম অস্ট্রেলিয়ার শেষ কোন টুর্নামেন্ট।

বার্মিংহ্যামে পাকিস্তানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নামার আগেই অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স এসোশিয়েশনের মুখপাত্র অ্যালিস্টার নিকলসন খেলোয়াড়দের চলমান চুক্তি নিয়ে সর্বশেষ পরিস্থিতির কথা সংক্ষেপে জানিয়ে দেন।

৯৭ ডেস্ক

Read Previous

তানভিরে কুপোকাৎ পারটেক্স, কপাল পুড়লো ভিক্টোরিয়ারও

Read Next

ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ সম্ভব নয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share