‘এটা সাকিবের জন্য দুর্ভাগ্যের’

featured photo1 12

সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকালই (২৮ এপ্রিল) বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সি (হোম অ্যান্ড অ্যাওয়ে) ভাইরাল হয়েছিলো। যা নিয়ে সমালোচনা হয়েছে বিস্তর। আজ অফিশিয়ালি সেই জার্সি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের জার্সিতে ফটোসেশনও সেরেছে বিশ্বকাপ স্কোয়াডে থাকা ১৪ জন। বাংলাদেশে থাকলেও এই ফটোসেশনে ছিলেন না সাকিব আল হাসান।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMJQpcx9zM954Cox
সাকিব আল হাসান (ফাইল ছবি)

আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ভুলে যাবার মতো এক মৌসুম কাটিয়ে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। নিয়মিত সুযোগ পাননি সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশে। সুযোগ পাওয়া ৩ ম্যাচে নিয়েছেন ২ উইকেট, ব্যাট হাতেও ছিলেন অসফল।

আজ অবশ্য বিসিবি অফিসে হাজির হয়েছিলেন সাকিব আল হাসান। তবে ব্যক্তিগত কারণে থাকেননি বেশীক্ষণ। দুপুর তিনটার দিকে হওয়া বিশ্বকাপ জার্সিতে বাংলাদেশ দলের ফটোসেশনেও তাই অনুপস্থিত সাকিব। সাকিবকে ছাড়া স্কোয়াডে থাকা বাকি ১৪ জন অংশ নেন ফটোসেশনে।

গ্রুপ ফটোসেশনে সাকিবের না থাকা নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘বিষয়টি দুঃখজনক। বিশ্বকাপ দলের এই অফিশিয়াল ফটোসেশনে সাকিব আল হাসানের না থাকতে পারাটা সাকিবের জন্য দুর্ভাগ্যের।’

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু জায়েদ চৌধুরী রাহি।

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশের সদস্যের স্কোয়াডঃ

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মাদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি এবং ইয়াসির আলি, নাইম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer of Cricket97 & en.Cricket97

Read Previous

বিশ্বকাপ দল থেকে বাদ পড়লেন অ্যালেক্স হেলস

Read Next

সাকিব ফটোশ্যুটে না আসাতে বিসিবি প্রধানের অসন্তোষ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share